ঢাকা থেকে ফিরেই করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃত্যু

মেহেরপুরের গাংনীতে করোনা উপসর্গ নিয়ে রশিদা বেগম (৬০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার কাথুলী ইউপির গাড়াবাড়িয়া গ্রামের তার নিজ বাড়িতে মৃত্যু হয়। তিনি ওই গ্রামের মৃত আক্কাস আলীর স্ত্রী।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাদিয়া সুলতানা জানান, করোনা উপসর্গ নিয়ে রশিদা বেগমের মৃত্যু হয়েছে এমন সন্দেহে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল হাতে না পাওয়া পর্যন্ত এখনই নিশ্চিত করে কিছু বলা সম্ভব হচ্ছে না। নমুনা পরীক্ষার ফলাফল পাওয়ার পর করোনায় তার মৃত্যু হয়েছে কিনা নিশ্চিত হওয়া যাবে।

রশিদা বেগমের ছেলে ইয়ারুল ইসলাম জানান, তার মা ঢাকায় মেয়ের কাছে থাকতো। গত বুধবার বাড়িতে এসেছে। দীর্ঘদিন যাবৎ তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। করোনায় নয় তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, রশিদা বেগমের মেয়ে নাজমা খাতুন পুলিশ বিভাগে চাকরি করলেও বর্তমানে তিনি র‍্যাবে কর্মরত রয়েছেন। কিছুদিন যাবৎ তিনি তার মেয়ের বাড়ি ঢাকা মিরপুর-২ এলাকায় বসবাস করতেন। তারা যে বাড়িতে বসবাস করতো ওই বাড়ির নিচের ফ্ল্যাটে কয়েকজন করোনায় আক্রান্ত রোগী ছিলেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. রিয়াজুল আলম জানান, স্বাস্থ্য বিভাগের কাজ নমুনা সংগ্রহ করা সেটি করা হয়েছে। প্রশাসন স্বাস্থ্য বিধি মেনে লাশ দাফনের ব্যবস্থা নেবে।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম শাহনেওয়াজ জাগো নিউজকে বলেন, করোনা উপসর্গ থাকায় স্বাস্থ্যবিধি অনুসারে সব ধরনের ব্যবস্থা নেয়া হবে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট