রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত, সিএমএইচে ভর্তি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই ও সহকারী একান্ত সচিব মুক্তিযোদ্ধা আবদুল হাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বড় ছেলে ও কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক শুক্রবার (১০ জুলাই) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

মুক্তিযোদ্ধা আবদুল হাই কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার বীর মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের সাবেক সহকারী অধ্যাপক। তিনি পরিবার-পরিজন নিয়ে ঢাকায় বসবাস করেন।

সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক জানান, তার চাচা আবদুল হাইয়ের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই নমুনা পরীক্ষা করা হয়। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। গত ৫ জুলাই তাকে ঢাকা সিএমএইচের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

তিনি আরও জানান, মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের ছেলে ব্যবসায়ী সাইফ মো. ফারাবিও কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি সুস্থ হয়ে উঠেছেন।

সদ্য প্রকাশিত

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব -২০২১ শুরু হতে যাচ্ছে সপ্তাহব্যাপী

ঢাকার উত্তরায় আগামী ১০-১৬ ডিসেম্বর শুরু হচ্ছে সপ্তাহব্যাপী হচ্ছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। দেশের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন জাতির পিতা...

দীর্ঘ বিরতির পর আবারও মঞ্চে সোহেল- শখ জুঁটি

গত ২৪ সেপ্টেম্বর কন্যাসন্তানের মা হন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবিরশখ। দুই মাস পার করেই আবারও পুরানো রূপে মঞ্চে ফিরলেন, নাচে।...

দর্শকমহলে টান টান উওেজনা বিরাজ করছে চমকের নতুন মিউজিক ভিডিও!

বাংলা চলচ্চিত্রের অন্যতম সুপার হিট নায়িকা চমক তারা। তার নিজস্ব ইউটিউব চ্যানেলে শুক্রবার প্রকাশিত হলো নতুন গান “প্রিয় আমার”। গানটির পরিচালনায় ছিলেন...

মুক্তি পেতে যাচ্ছে কন্ঠশিল্পী রিয়ার নতুন গান ‘প্রেমে অনেক ঝাল’

শোবিজ ডেস্ক :মুক্তি পেতে যাচ্ছে কন্ঠশিল্পী রিয়ার নতুন গান ‘প্রেমে অনেক ঝাল’। চটুলধর্মী রোমান্টিক ঘরানার গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন।

সম্পর্কিত পোস্ট