রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত, সিএমএইচে ভর্তি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই ও সহকারী একান্ত সচিব মুক্তিযোদ্ধা আবদুল হাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বড় ছেলে ও কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক শুক্রবার (১০ জুলাই) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

মুক্তিযোদ্ধা আবদুল হাই কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার বীর মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের সাবেক সহকারী অধ্যাপক। তিনি পরিবার-পরিজন নিয়ে ঢাকায় বসবাস করেন।

সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক জানান, তার চাচা আবদুল হাইয়ের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই নমুনা পরীক্ষা করা হয়। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। গত ৫ জুলাই তাকে ঢাকা সিএমএইচের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

তিনি আরও জানান, মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের ছেলে ব্যবসায়ী সাইফ মো. ফারাবিও কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি সুস্থ হয়ে উঠেছেন।

সদ্য প্রকাশিত

কথিত মডেল পরিচয়ধারী দুই নারী সম্পর্কে যা বললেন জনপ্রিয় মডেল আঁখি আফরোজ!

‘যাদের কখনও দেখিও নাই, নামও শুনি নাই তারাই এই অনৈতিক কাজগুলো করছেন। মৌ আক্তার নামে যার কথা শোনা যাচ্ছে তার নাম কখনও...

১০০-১৫০ সুন্দরী রমণী ছিল পিয়াসার অধীনে

বিপথগামী মডেল ফারিয়া মাহবুব পিয়াসার অধীনে ছিল ১০০ সুন্দরী। তাদের দিয়ে ধনীর দুলালদের নিজের ফাঁদে ফেলতেন পিয়াসা। ব্ল্যাকমেলিং করে দিনের পর দিন...

স্বামীর কারণে সমালোচিত শিল্পা, কোটি কোটি টাকার ক্ষতি

বর্তমানে ভারতীয় গণমাধ্যমগুলো শকুনের মতো দৃষ্টি রেখেছে কুন্দ্রা পরিবারের ওপর। কারণ এই পরিবারেরই যে সবচেয়ে আলোচিত ব্যক্তিটি এখন জেলের ঘানি টানছেন। ২০০৯...

বিশ্বের অন্যতম জাদুঘর ‘মিউজিয়াম অব দ্য ফিউচার’

দুবাইয়ের অবিশ্বাস্য ভবন, রেকর্ড ভাঙা কীর্তি এবং প্রযুক্তিগত বিস্ময়ের ক্ষেত্রে ক্রমাগত বিকশিত হচ্ছে দেশটি। যা দুবাইয়ের সীমানা পেরিয়ে বিশ্বে ছড়িয়ে পড়ছে। এখন,...

সম্পর্কিত পোস্ট