২০০ প্রতিবন্ধী শিশু ও বেদে সম্প্রদায়ের মাঝে সীমা হামিদের ঈদ উপহার বিতরণ

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন প্রতি বছরেরে ন্যায় এবারও দু:স্থ ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে। অসহায় মানুষদের মুখে হাসি ফুটিয়ে তুলতে পারাটাই ইয়ুথ বাংলার মূল উদ্দেশ্য।

সাভারে ঈদ আনন্দ উপভোগ করতে অসহায়, প্রতিবন্ধিদের ও সাভারে ঈদ উপহার বিতরণ শেষে
দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলার কোন্ডা ইউনিয়নের বেদে পরিবার গুলোকে ঈদ উপহার প্রদান করেন ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ

শনিবার দুপুরে সাভার পৌর জামসিং হাউজিং সোসাইটি এলাকায় বিএসবি সীমা হামিদ স্কুলে প্রায় দুই শতাধিক শিক্ষার্থীদের ঈদ উপহার বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের চেয়ারম্যান সীমা হামিদ।
শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি লুঙ্গি এবং নগদ অর্থ প্রদান করা হয়।
বিতরণ শেষে বাঁধন সোসাইটি অফ বাংলাদেশ ও অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান সীমা হামিদ বলেন, করোনা মহামারীতে আমি জামসিং এলাকায় সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থাকার লক্ষ্যে এই শিক্ষা সহায়তা কার্যক্রমটি মূলত আমার ছেলে জারিফ হামিদের অর্থায়নে শুরু করি।

তিনি আরো বলেন, এই এলাকায় বিএসবি সীমা হামিদ স্কুলকে একটি আদর্শ মডেল স্কুল হিসেবে প্রতিষ্ঠিত করতে আমার সর্বাত্মক সহযোগিতা ও প্রচেষ্টা অব্যাহত থাকবে।

ঈদ আনন্দ উপভোগ করতে অসহায়, প্রতিবন্ধি ওদক্ষিণ কেরানীগঞ্জ উপজেলার কোন্ডা ইউনিয়নের বেদে পরিবার গুলোকে ঈদ উপহার প্রদান করেন ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব নসরুল হামিদ বিপু এমপি; এছাড়াও ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন এর সম্মানিত প্রেসিডেন্ট মুনা চৌধুরীসহ অন্যান্য সদস্যরা।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট