LTDEZ এর ইন্টারন্যাশনাল লিডারশীপ ও টিচার্স ট্রেইনিং সার্টিফিকেট ডিস্ট্রিবিউশন প্রোগ্রামে নায়িকা প্রিয়মনি ও ক্রিকেটার আশরাফুল

সাড়ম্বরে অনুষ্ঠিত হলো FLUENT SPEAKERS in 7 DAYS, and International Leadership & Teachers’ Training Certificate Distribution প্রোগ্রাম। স্বল্প সময়ে ইংরেজিতে অনর্গল কথা বলতে দক্ষতা অর্জনের জনপ্রিয় প্রতিষ্ঠান এলটিডিইজেড এর হেড অফিস ঢাকার মৌচাকে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও টেস্ট ক্রিকেটে সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মডেল ও নবাগত চলচিত্র অভিনেত্রী প্রিয়মনি। এতে সভাপতিত্ত্ব করেন LTDEZ এর প্রতিষ্ঠাতা শাহরিয়ার ইমন শাইমন
এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রতিষ্ঠানটির চেয়ারপার্সন আরিফা বারী।

অনুষ্ঠানে মোহাম্মদ আশরাফুল বলেন, এতো ছোট ছোট বাচ্চারা যে দারুণভাবে ইংরেজিতে কথা বলতে পারছে সেটি অকল্পনীয়। আরেকটি বিষয় লক্ষ্যনীয়,ছেলেমেয়েরা খুবই স্বল্প সময়ে এই দক্ষতা অর্জন করেছে যা বিস্ময়কর। আগামীর এই স্টারদের জন্য শুভকামনা কামনা জানান বাংলাদেশ ক্রিকেটের এই সুপারস্টার। পাশাপাশি এলটিডিইজেড এর সফলতা কামনা করেন তিনি।

এছাড়া নবাগত নায়িকা ও মডেল প্রিয়মনি বলেন, এই প্রতিষ্ঠানের শিশুরাই একেকজন শিক্ষক। এদের সাথে আমিও ইংরেজিতে কথা বলার আত্ববিশ্বাস পেয়েছি। কারণ, এখানকার ভুলের মধ্য দিয়ে শিক্ষা গ্রহনের পদ্ধতি খুবই কার্যকর। ইতিমধ্যেই দেশের গন্ডি পেরিয়ে এই প্রতিষ্ঠানের সুনাম আন্তর্জাতিক পর্যায়ে ছড়িয়ে পড়েছে বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী।

এদিকে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও শাহরিয়ার ইমন শাইমন বলেন, আমাদের একমাত্র উদ্দেশ্য হলো সুপ্ত প্রতিভাকে জাগ্রত করে শিক্ষার্থীদেরকে আন্তর্জাতিকমানের নেতৃত্ব ও ইংরেজিতে অতি স্বল্প সময়ে দক্ষ করে গড়ে তোলা।

উল্লেখ্য, এই প্রতিষ্ঠানে মাত্র দেড় বছরে ৪ হাজারের ওপরে ফ্লুয়েন্ট স্পিকার তৈরি করতে সক্ষম হয়েছি। মূলত এমটিপি অর্থাৎ মোটিভেশনাল,থিওরিটিক্যাল এন্ড প্র্যাকটিক্যাল এই তিনটি মেথডে আমাদের শিক্ষা কার্যক্রম পরিচালনা করায় আমরা শতভাগ সফলতা পাচ্ছি। আমরা বিশ্বাস করি, এমনকি ৭ দিনের ৫০ ঘণ্টার স্পিকিং ফ্লুয়েন্সি ট্রেইনিং করলেই একজন বেসিক লেভেল থেকেও ইংরেজিতে অনর্গল কথা বলতে পারে যদি তারা আন্তরিক থাকে।

এলটিডিইজেড এর চেয়ারপার্সন আরিফা বারী বলেন, আমরা শুধু ইংরেজিতেই দক্ষ করে গড়ে তুলি না বরং ডিবেইটিং,পাবলিক, টিচিং স্পিকিংসহ আন্তর্জাতিক মানের নানা দক্ষতা উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমাদেএ উদ্যেশ্য আমাদের দেশ থেকে দক্ষতা অর্জন করে শিক্ষার্থীরা যাতে করে আন্তর্জাতিক পরিমণ্ডলেও নেতৃত্ব দিতে পারে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট