মানসম্মত কাজ করে এগিয়ে যেতে চান নবাগত অভিনেত্রী ঊর্মি

তরুণ প্রজন্মের মডেল ও অভিনেত্রী শারমিন সুলতানা ঊর্মি। তিনি জানান, মিডিয়ার প্রতি ভালোলাগা ছোট বেলা থেকেই ছিলো কিন্তু কখনো কাজ করা হবে এটা ভাবিনি হঠাৎ করে এক ছোট ভাইয়ের খুব রিকুয়েষ্টে ক্যামেরার সামনে দাড়ানো এরপর থেকেই ভালোবেসে কাজ শুরু। খুব বেশিদিন হয়নি এক বছর হলো তবে এর মধ্যে অনেক গুলো ভালো ভালো কাজ করা হয়েছে।
পরিবার প্রসঙ্গে–
পরিবার থেকে তো সেভাবে পছন্দ করে না তবুও যেহেতু আমার ভালোলাগে তাই ভালো লাগাটাকে প্রাধান্য দিচ্ছেন।
কাজ প্রসঙ্গে-
আমি অভিনয় করি এবং একজন ভালো অভিনেত্রী হয়ে উঠতে চাই আর গানের ভুবনটা আলাদা একটি কাজ আমি শুধু শখ থেকে কয়েকটি মিউজিক ভিডিও তে কাজ করা হয়েছে আর যারা গানের ভুবনে আসতে তাদের জন্য বলবো যে যেই সেক্টরেই কাজ করতে চান সবকিছুর আগে সে কাজটাকে ভালোবাসতে হবে কাজের প্রতি ভালোবাসা, শ্রদ্ধাএবং সিরিয়াস থাকলে সব কাজেই সফলতা সম্ভব।
পড়াশোনা প্রসঙ্গে –
.লেখাপড়া কমপ্লিট একাউন্টটিং এ বি.বি.এ, এম.বি.এ কমপ্লিট দুইটাই ফাস্ট ক্লাস ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে।
৭.প্রিয় রঙ-কালো,নীল।অভিনেতা সালমান শাহ,অভিনেত্রী শাবনুর খাবার জুস,কাবাব।

অন্য পেশা প্রসঙ্গে –
ছোট বেলা থেকেই পাইলট অথবা এয়ারহোসটেজ হওয়ার খুব ইচ্ছে ছিলো আমার সপ্ন গুলো সব সময় কেমন যেনো আকাশ ছোয়া আর ঘোরাঘুরি আমার নেশা সবচেয়ে বড় শখ হয়তো এমন কোন পেশাই বেছে নিতাম।
অবসর সময়ে –
পরিবারকে সময় দেয়া,ঘুরতে যাওয়া,নিজেকে নিয়ে ভাবা।
ভবিষ্যৎ পরিকল্পনা –
আমি মডেল নই অভিনয় শিল্পী সেটা নিয়ে বলবো ভবিষ্যতে খুব বেশি নাহোক অল্প কাজ কিন্তু ভালো এমন কিছু কাজ করতে চাই যে কাজ গুলোর মাঝ দিয়ে সাধারণ মানুষের মাঝে সারাজীবন বেচে থাকতে পারবো।নিজেকে ভালো ভালো কিছু কাজের সাথে যুক্ত করতে চাই সবার দোয়া আর ভালোবাসা সবসময় পাশে চাই।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট