বিয়েকে পুতুল খেলা মনে করে ইলিয়াস ; বললেন নব- বিবাহিতা স্ত্রী মডেল ও অভিনেত্রী সুবাহ

নাজমুল হুদা তৌকির: সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমানে খুবই আলোচিত নাম ইলিয়াস-সুবাহ। ডিসেম্বরের ১ তারিখ তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। গত এক মাস যেতে না যেতেই তাদের সংসারে তৈরি হয়েছে অশান্তি। তার একমাত্র কারণ ইলিয়াসের স্বভাব চরিত্র। এর আগে দুটি বিয়ে আছে বলে দাবি করেছেন সুবাহ । তবে বিয়ের পর সংসার নয় শুধু সুবাহ কে ভোগ করার উদ্দেশ্যেই ছিল তার।
এমনকি বিয়ের আগেও একাধিকবার অবৈধ সম্পর্ক স্থাপন করতে চেয়েছিল ইলিয়াস। ২য় স্ত্রী সুইডেন প্রবাসী কারিন কে ডিভোর্স না দিয়েই সুবাহ কে বিয়ে করেছেন ইলিয়াস।
তবে নব্য বিবাহিত স্ত্রীকে ঘরে একা ফেলেই সবকিছু নিয়ে পালিয়েছেন তার স্বামী ইলিয়াস।
বুধবার (২৯ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে এ কথা বলেন তিনি।

পোস্টে তিনি বলেন, আমি সরল মনে ওকে ভালোবেসে বিয়ে করেছিলাম সংসার করার জন্য। বাচ্চা নেওয়ার জন্য। আর ও আমাকে বিয়ে করেছিল আমার শরীরকে ভোগ করার জন্য এবং টাকার জন্য।

ওই পোস্টে সুবাহ আরও লেখেন, ও যখন আমাকে বিয়ে করেছে বিয়ের মধ্যে আমাকে শাড়ি, গয়না কোনো কিছু ইভেন্ট বিয়ের কোনো খরচও করেনি। সে বিয়ের পর আমার কাছে অনেক কিছুই চেয়েছিল।

তিনি আরও লেখেন, আমার মা ওকে ২৫ হাজার টাকা দামের একটা ঘড়ি গিফট করেছে। ডায়মন্ডের সোনার দুইটা আংটি, হোয়াইট গোল্ডের চেইন আমি দিয়েছি।  জুতা-স্যান্ডেল বিয়ের শেরওয়ানি পাঞ্জাবি এভরিথিং আমরা দিয়েছি সামর্থ্য অনুযায়ী। আমার ভাই ওকে রোলেক্স এর প্রায় ১২ থেকে ১৩ লাখ টাকা দামের একটা ঘড়ি পর্যন্ত কিনে দিয়েছে। এছাড়াও আমার আম্মু ইলিয়াসকে বলেছিল তোমার আর যা ডিমান্ড আছে আমরা দেবো। সুবার বাবা বেঁচে নেই তাই গাড়ি ফ্ল্যাট কিনে দিতে লেট হবে বাবা।

এই অভিনেত্রী লেখেন, ‘আল্লাহর কাছে এবং আপনাদের সবার কাছে আমি ওই বেইমান, চরিত্রহীন, মিথ্যাবাদীর নামে বিচার দিয়ে রাখলাম।’

এদিকে এদিন (বুধবার) আরও বেশ কয়েকটি পোস্ট দেন সুবাহ।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট