আন্তর্জাতিক রিয়েলিটি শো এর বিচারক হলেন হেদায়েত তুর্কী

বিনোদন প্রতিবেদক :অভিনেতা, নাট্যনির্মাতা, বিজ্ঞাপন নির্মাতা, নাট্যকার, ক্রীড়া সংগঠক এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার হেদায়েত তুর্কী রিয়েলিটিশো ফেস অব এশিয়া এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন। এশিয়ার ৪২ টি দেশ নিয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পর্বে হেদায়েত তুর্কীর সাথে বিচারক হিসেবে ছিলেন চিত্র নায়িকা অপু বিশ্বাস, আন্তর্জাতিক মডেল বিবি রাসেল, চিত্র নায়ক অমিত হাসান, ব্রইডল কনসালটেন্ট সিলভি মাহমুদ, বিউটি এক্সপার্ট জিনাত জিনিয়া, ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ইকবাল বিন আনোয়ার ডন।

শীঘ্রই অনুষ্ঠানটি প্রচার হবে এটিএন বাংলা টেলিভিশনের পর্দায়। গ্রান্ড ফিনালে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ, এটিএন বাংলা টেলিভিশনের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান সহ অনেক গুনীজন।

হেদায়েত তুর্কী ইতোপূর্বে এনটিভিতে প্রচারিত রিয়েলিটিশো হাশো, ফ্যামিলী এন্ড ফনশোতে পার্টিসিপ্যান্ট এবং গ্রুমার হিসেবে অংশগ্রহণ ও দায়িত্ব পালন করেছেন। তিনি প্রায় দুই শতাধিক নাটক, ছয়টি সিনেমা, আটটি বিজ্ঞাপন, চারটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। তিনি নিয়মিত নাটক ও বিজ্ঞাপন নির্মাণ করে চলেছেন।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট