“প্রেমে পড়েছেন” সানাম সুমি

শোবিজ ডেস্ক :জনপ্রিয় সংগীতশিল্পী সানাম সুমী এখন নতুন মৌলিক গান ও স্টেজ শাে নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। প্রকাশের জন্য নতুন দুটি গান প্রস্তুত করেছেন তিনি। এর মধ্যে একটির শিরােনাম ‘প্রেমে পড়েছি’। এটি লিখেছেন শহীদুল্লাহ ফরায়েজী ও সুর করেছেন মুরাদ নুর। ‘অনুভবে তুমি’ শিরােনামের অন্য গানটি লিখেছেন ও সুর করেছেন এমএইচ রিপন। শিগগির গানগুলাে রেকর্ডিং ও ভিডিও ধারণ শেষে নতুন বছরের শুরুতে মুক্তি দেবেন বলে জানিয়েছেন তিনি।

অন্যদিকে আগামী জানুয়ারিতে প্রখ্যাত সংগীতশিল্পী আসিফ আকবরের সঙ্গেও একটি গানের পরিকল্পনা আছে সানাম সুমীর। এসব গান প্রসঙ্গে তিনি বলেন, ‘গানের সঙ্গেই আমার বসবাস। চেষ্টা করি নিজের মৌলিক গান গাইতে। এ জন্য কাজও করে যাচ্ছি। আমার প্রকাশিত গানগুলাের মধ্যে বেশ কয়েকটি শ্রোতার মন কেড়েছে। নতুন গানগুলাের কথা ও সুর খুব ভালাে হয়েছে। কাজ শেষে প্রকাশের পর শ্রোতারও ভালাে লাগবে বলে আমার বিশ্বাস।’

এদিকে স্টেজ শাে নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন সানাম সুমী। সম্প্রতি তিনি জয়পুরহাটে একটি শাে করে ঢাকায় ফিরেছেন। শীতের পুরাে মৌসুমে বেশ কয়টি শােতে অংশ নেবেন বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, সানাম সুমি বিটিভি ও বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত এনলিস্টেড সংগীতশিল্পী। তার কণ্ঠের উল্লেখযােগ্য গান হচ্ছে ‘পাতা কারা কথা’,‘অচেনা কবিতা’, ‘রাধা’, ‘বৃষ্টি ভেজা দৃষ্টি আমার’, ‘রােদেলা চিঠি’, ‘গােপন ভালােবাসা, প্রেম আমার’, ‘দুচোখে স্বপ্ন এঁকেছি’, ‘রূপকথার গল্প’, ‘সহে না’ ইত্যাদি। তার কণ্ঠে কয়েকটি কাভার গানও শ্রোতাপ্রিয়তা পেয়েছে। কাজের স্বীকৃতিস্বরূপ ভারতের কলকাতা প্রেস ক্লাব ও কলকাতা চেম্বার অব কমার্স থেকে সম্মাননা পেয়েছেন। বাংলাদেশেও তিনি বেশ কয়েকটি সম্মানায় ভূষিত হয়েছেন।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট