আবারো হ্যান্ডবল স্টেডিয়ামে লাইভ কনসার্টে গাইবেন ডন

বিনোদন প্রতিবেদক : এ সময়ের উদীয়মান সংগীতশিল্পী এফ ইকবাল বিন আনোয়ার (ডন) গান গেয়ে অল্প সময়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। দর্শকদের অনুরোধে মাঝে মধ্যেই বিভিন্ন স্থানে লাইভ কনসার্ট করছেন। সোমবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় হ্যান্ডবল স্টেডিয়ামে আবারো লাইভ কনসার্টে গাইবেন এই শিল্পী।
এদিন হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভ্যাল-২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণী। সমাপনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও দর্শকদের গান গেয়ে মাতাবেন তিনি। সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে এই অনুষ্ঠান। যা তিন ভাগে ভাগ করা হয়েছে। প্রথম ভাগে পুরস্কার বিতরণী, দ্বিতীয় ভাগে হবে এফএম ইকবাল বিন আনোয়ারের (ডন) লাইভ কনসার্ট। ঘণ্টাব্যাপী এই অনুষ্ঠানে শিল্পী তার পছন্দের সব জনপ্রিয় গান পরিবেশন করবেন।


এ বিষয়ে ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘‘আসলে আমি গান ভালোবাসি। গান গাইতে ভালোবাসি। খেলাধুলার মতো গানও মানুষকে নির্মল বিনোদন দেয়। সুর-মুর্ছনায় আলোড়িত হয় দর্শক-শ্রোতার মন। বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির আয়োজনে ও মার্সেল-এর পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত ‘মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভ্যাল-২০২১’ এর সমাপনী অনুষ্ঠান সোমবার। সেখানেই আমি লাইভ কনসার্টে গান গাইবো। এটা আমার জন্য দারুণ একটা ব্যাপার।’’


উল্লেখ্য, গত অক্টোবরে পল্টনস্থ শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে লাইভ পারফর্ম করেছিলেন। এরপর মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে লাইভ কনসার্ট করেন তিনি।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট