ফ্যাশন কোরিওগ্রাফার গৌতম সাহার ব্যস্ততা

বিনোদন প্রতিবেদক: অভিনেতা ও কোরিওগ্রাফার গৌতম সাহা। ফ্যাশন কোরিওগ্রাফির পাশাপাশি নাটক, সিনেমায় সমানতালে কাজ করছেন। দেশের পাশাপাশি ওপার বাংলায় বেশকিছু কাজ করেছেন। এরইমধ্যে ‘রয়েল মালাবার’, ‘আহাম’, ‘রেঞ্জ’ ও ‘মোহিনী মোহন কাঞ্জিলাল’ নামের ফ্যাশন হাউসের ফটোশুট ও ওভিসির কোরিওগ্রাফি করেছেন।এতে মনোয়ার হোসেন ডিপজল, মিশা সওদাগর, জায়েদ খান, অপু বিশ্বাস, ইমন, দীঘি, ফারিনসহ অনেকে অংশ নেন।


সর্বশেষ শবনম বুবলীকে নিয়ে রয়েল মালাবারে ও বঙ্গজ বিস্কুটের ফটোশুট করেন গৌতম সাহা।এছাড়া বেশকিছু কাজ তার হাতে রয়েছে। এ প্রসঙ্গে গৌতম সাহা বলেন, ‘করোনার কারণে কাজ কম করা হচ্ছে। এরমধ্যে নতুন বছরের শুরু থেকে বেশকিছু কাজ করেছি। সবগুলো কাজে দেশের জনপ্রিয় শিল্পীদের নিয়ে করেছি। করোনার প্রকোপ না থাকায় এখন আবার কাজে নিয়মিত হচ্ছি। আরও কিছু কাজ হাতে রয়েছে। সেগুলো পর্যায়ক্রমে শেষ করব।’


এদিকে তার হাতে দুটি সিনেমার কাজ রয়েছে। ‘শর্টকাট’ ও ‘এটা আমাদের গল্প’ নামে সিনেমা দুটির কাজ এরইমধ্যে শেষ হয়েছে বলে জানান গৌতম সাহা। ‘এটা আমাদের গল্প’ সিনেমার কাহিনী রচনার পাশাপাশি পরিচালনা করেছেন কলকাতার অভিনেত্রী মানসী সিনহা।


গৌতম সাহা বলেন, কলকাতায় বেশকিছু প্রোগ্রাম করেছি। সিনেমায় কাজ করেছি। কলকাতায় এটি আমাদের দ্বিতীয় কাজ। পাড়ার চায়ের দোকানির চরিত্রে দেখা যাবে খরাজ মুখার্জি ও আমাকে। চলচ্চিত্রের গল্পে চরিত্রটি গুরুত্বপূর্ণ। পরিচালক মানসী, প্রযোজক শর্মিষ্ঠা ঘোষ এবং দীপঙ্কর ব্যানার্জি আমার কাছের বন্ধু। তাদের আমন্ত্রণেই এ চলচ্চিত্রে কাজ করেছি। কলকাতায় কাজের অভিজ্ঞতাও বেশ ভাল। খুব শীঘ্রই সিনেমাটি মুক্তি পাবে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট