বাংলাদেশ থেকে যারা অংশগ্রহণ করতে যাচ্ছেন মুম্বাইয়ে”ইন্টারন্যাশনাল গ্লাম আইকন -২০২১” এ

রিফাত রাহুল খাঁন :
নারীর ক্ষমতায়ন বৃদ্ধির লক্ষ্যে এবং সাধারণ মেয়েদের এবং মহিলাদের গ্ল্যামার জগতে একটি বড় প্ল্যাটফর্মে নিয়ে আসার লক্ষ্যে মুম্বাইয়ে”ইন্টারন্যাশনাল গ্লাম আইকন -২০২১”

অনুষ্ঠিত হতে যাচ্ছে। মুম্বাই শহরে সবসময়ই সমৃদ্ধ সুখ, মিষ্টি, স্মৃতিসৌধ এবং তার আধুনিক সংস্কৃতির জন্য পরিচিত প্রতীক হিসেবে পরিচিত। আমরা আবার আসছি নতুন মুখ, পরিচ্ছদ এবং সৌন্দর্যের নতুন রূপ নিয়ে যা বয়স, উচ্চতা, ওজন ও গায়ের বাধা তৈরি করছে। কোভিড -১৯ এর সময়ে এত বড় ইভেন্ট ঘোষণা করা কোম্পানির জন্য এটি একটি বড় অর্জন। এত বিশাল মহামারীতে আমরা শুধু আমাদের শো অর্থাৎ “ডাইভারসিটি ফ্যাশন উইক ২০২১” আয়োজন করি নি। আমাদের শেষ ইভেন্টটিও একটি বিশাল সাফল্য ছিল এবং এই ধরনের সাফল্য অর্জনের জন্য এবং কলকাতার মানুষের ভালোবাসা অর্জনের জন্য, আমরা আবার তরুণদের মুখ এবং মডেলদের সুযোগ দিচ্ছি- আমরা আবারও এখানে “দ্য বিউটি পেজেন্ট প্রতিযোগিতা” নিয়ে এসেছি।

এই ফ্যাশন শো -এর মাধ্যমে ভারত থেকে এমন মুখ বেছে নেওয়া হবে যারা দেশে ইন্টারন্যাশনাল গ্লাম আইকন মিস ইন্ডিয়া, ইন্টারন্যাশনাল গ্লাম আইকন

মিস্টার ইন্ডিয়া এবং ইন্টারন্যাশনাল গ্লাম আইকন

মিসেস ইন্ডিয়া নামে পরিচিত হবে।

২৯ টিরও বেশি শহরে অনলাইনের প পাটনা, রাঁচি, কলকাতা, দিল্লি, মুম্বই, সিমলা, চণ্ডীগড়, সুরাত সহ অফলাইন অডিশন রয়েছে , ধর্মশালা, জলন্ধর, মান্ডি, সোলান, অমৃতসর, বেঙ্গালুরু, জামশেদপুর, আজমির, জয়পুর, যোধপুর, লখনউ, গোয়া এবং দেরাদুন, যেখানে মেধাবী অংশগ্রহণকারীদের জন্য একটি সিদ্ধান্তমূলক নির্বাচন করা হচ্ছে। সারা দেশ থেকে নির্বাচিত এই ধরনের অংশগ্রহণকারীদের সেমিফাইনাল এবং চূড়ান্ত রাউন্ডের জন্য নির্বাচিত করা হবে বিজয়ী ৫০ হাজার গিফট হ্যাম্পারের সাথে নগদ lakh লাখ টাকা পাবেন এবং ফাইনালিস্টরা ফিল্ম শুট, ভিডিও শুট, গার্মেন্টস শ্যুট, ক্যালেন্ডার শুট, ফ্যাশন শো এবং আরও অনেক প্রকল্পে সুযোগ পাবেন। ফ্যাশন শোটির আয়োজন করছেন জনাব লেখরাজ আমান সি.এম.ডি. মণীশ সিং (এমডি) বিকাশ রঞ্জন, পরিচালক সন্তোষ কুমার, ড অমৃতা মাইতি এবং রাহুল গুপ্ত। লেখরাজ গত ১৫ বছর ধরে বলিউডে পরিচালক, প্রযোজক হিসাবে কাজ করছেন, ড অমৃতা মাইতি এবং রাহুল গুপ্ত আজকের সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন এবং জানান যে নিবন্ধনের মাধ্যমে নেপাল, ভুটান, বাংলাদেশ সহ ভারতের প্রায় ৭০০ টি শহর থেকে অংশগ্রহণকারীদের আমন্ত্রণ জানানো হবে। অনলাইন ফর্মটি পূরণ করুন, তার পর সেমিফাইনাল এবং গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে।

গ্র্যান্ড ফিনালে যেখানে বলিউডের ৩ জন উজ্জ্বল তারকাও অংশ নেবেন, এবার এই শো কলকাতায় রাখা হয়েছে কারণ আশা করা হচ্ছে “দ্য সিটি অফ জয়” থেকে প্রতিভা বের হবে। মিসেস মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের অধীনে মহিলাদের ক্ষমতায়ন করা হয়েছে, কিন্তু ফ্যাশনের ক্ষেত্রে, আশা করা যায় যে নারীদের অংশগ্রহণ ব্যাপক হওয়া উচিত। কলকাতার প্রোগ্রাম কো -অর্ডিনেটরের মালিক অঙ্কিত শর্মা এবং মোহিত শর্মা বলেন, আজকের সংবাদ সম্মেলনে অনেক মেয়ে এবং নারী উৎসাহের সঙ্গে অংশ নিচ্ছেন, যা খুবই ইতিবাচক পদক্ষেপ, আজকের সংবাদ সম্মেলনে আরবাজ গায়েন, সুপ্রিয়া কুমারী কসৌধন, পূজা কুমারী, itতিকা দে, আদর্শ জয়সওয়াল, অভিষেক রাজ, রশ্মি সিংহ যাদের তত্ত্বাবধানে এই পুরো অনুষ্ঠানটি অনুষ্ঠিত হচ্ছে .. !! বাংলাদেশ থেকেও এ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে যাচ্ছে একঝাঁক তরুণী। এদের মাঝে হলেন- আর্ণিয়া ইমু; শান্তা রহমান; অপ্সরা; প্রমুখ। বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছেন ফটোগ্রাফার সুমন হোসেন।
মডেল শান্তা রহমান জানান; কলকাতার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারাটা গর্বের ব্যাপার। আশা করব; আগামীতে ভালো কিছু করব।

ফটোগ্রাফার সুমন হোসেন বলেন; বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবো এটা ফটোগ্রাফি জীবনের উজ্জ্বল মাইলফলক।। আশা রাখি আমার সর্বোচ্চ কাজটিই এটা হতে যাচ্ছে ।

ছবি সংগৃহীত

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট