শোবিজ অঙ্গনে মডেল ও অভিনেত্রী তনিমা তন্বী’র পথচলা…..

শোবিজ ডেস্ক : ছোটবেলা থেকেই মিডিয়াতে কাজ করার ইচ্ছে ছিল তরুণ প্রজন্মের মডেল ও অভিনয়শিল্পী তনিমা তন্বী’র। । কিন্তু তিনি ভাবেন নাই কোনোদিন সত্যি সত্যি ইচ্ছে পূরন হয়ে যাবে। মিডিয়াতে খুব বেশিদিন কাজ করছেন না।
তিনি এআইইউবি তে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এ দশম সেমিস্টারে ইঞ্জিনিয়ারিং পড়ছেন।
২০২১ এর ফেব্রুয়ারি থেকে মিডিয়াতে পা রেখেছেন৷
নাটক দিয়ে শুরু করেন তারপর ফ্যাশন হাউজের কাজ, ব্র‍্যান্ড শুট, ব্রাইডাল শুট, TVC OVC ভিজুয়াল শুট, টিভি প্রোগ্রাম এগুলা করছেন রেগুলার এখন। স্যান্ডালিনা শাইন অন, ফ্যাশন ফর লাইফ সিজন টু প্রোগ্রামেও তিনি কাজ করেছেন। মিডিয়াতে কাজের ব্যাপারে পরিবারের সহযোগীতা প্রসঙ্গে তিনি জানান তার আম্মু সব সময় ই পাশে ছিলেন। তাকে সাপোর্ট দিয়ে আসছেন সব সময়। মিডিয়াতে নতুন যারা মডেলিং করতে আসতে চায় তাদের উদ্দেশ্যে বলেন- একটু সময় নিয়ে নিজেকে গ্রুমিং করতে হবে আগে৷ ধৈর্য্য ধরতে হবে প্রচুর। নিজের স্ট্যান্ডার্ড অনুযায়ী কাজ করতে হবে। খুব সাবধানে জেনে বুঝে পা ফেলতে হবে৷ সবার আগে নিজেকে ভালোবাসতে হবে।

তার প্রিয় রঙ -সাদা, কালো, নীল, সবুজ এগুলো তে নিজেকে সজীব লাগে।

তার করা উল্লেখ্যযোগ্য অন্যতম কাজগুলোর মধ্যে রয়েছে
গোল্ডেন হার্ভেস্ট স্পাইস ওভিসি, AKS Steel টিভিসি, Hatil furniture টিভিসি, গোয়েন্দা ফিকশন নির্মাতা নাসিম সাহনিক এর পরিচালনায় তিনটি একক নাটকের মধ্যে দুটো নাটকে লিড চরিত্র এবং একটি নাটকে প্যারালাল চরিত্রে কাজ করেছেন সাম্প্রতিক। হাসান জাহাঙ্গির এর সাতশ এর অধিক পর্বের সিরিয়ালে নায়িকা চরিত্রে এন্ট্রি নিয়েছেন। এছাড়াও বেশ কিছু নাটকে কাজ করেসেন নির্মাতা সাখাওয়াত মানিক, আলোক হাসান, জুল্ফিকার ইসলাম শিশির এর সাথে।

এছাড়াও তন্বি ২০১৮ এর এআইইউবি এর ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন। গল্প লিখতে পছন্দ করেন। কবিতা আবৃত্তি করেন।
অবসর সময়ে তিনি গান শুনেন, সাইকেলিং করেন, বিড়াল পুষেন, ইয়োগা করেন লিখালিখি করেন, মুভি দেখেন৷

.মিডিয়া নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে তিনি জানান –

সবার ভালোবাসা আর দোয়ার সাথে নিজেকে খুব ভালো একটা জায়গায় দেখতে চাই৷ সবাই দোয়া করবেন আমার জন্য।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট