মাকে হারালেন জনপ্রিয় অভিনেতা মুকিত জাকারিয়া

শোবিজ ডেস্ক :জনপ্রিয় অভিনেতা মুকিত জাকারিয়ার মা তাহমিনা খাতুন (৭৮) আর নেই। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে তিনি মারা যান।

মায়ে মৃত্যুর দুঃসংবাদটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মুকিত জাকারিয়া নিজেই।

তিনি বলেন, মৃত্যুর সময় মা চৌমুহনীতে বড় ভাইয়ের বাসায় ছিলেন। হঠাৎ বেশ অসুস্থবোধ করেন। তার কিডনিতেও সমস্যা হয়েছিল। বৃহস্পতিবার সকাল ৯টায় নিজেদের গ্রামের বাড়ির উঠানে মায়ের জানাজা অনুষ্ঠিত হয়েছে। বাবার কবরের পাশে মাকে দাফন করা হবে।

ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেতা নিজের বাবাকে হারিয়েছিলেন অনেক আগেই । এবার মাকেও হারালেন। মুকিতের মায়ের মৃত্যুতে সাংস্কৃতিক অঙ্গনের অনেকেই শোক জানিয়েছেন। তার মায়ের রুহের মাগফিরাত কামনা করেছেন।

নোয়াখালীর বেগমগঞ্জ থানার হাজীপুর গ্রামে জন্ম মুকিত জাকারিয়ার। মুকিতের বাবা প্রয়াত ইঞ্জি. আব্দুল মান্নান।

২০০৮ সালে শরাফ আহমেদ জীবনের ‘শাড়ি’র মাধ্যমে নাটকে অভিষেক ঘটে মুকিতের। এর পর গত ১৩ বছরে ৭৫০টিরও বেশি নাটকে অভিনয় করেছেন তিনি। প্রায় একডজন সিনেমায়ও দেখা গেছে তাকে।

তবে একটি বিজ্ঞপনে তার ‘চায়ের দামে শরবত’ ডায়ালগটি সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিল, যা তাকে আকাশচুম্বী জনপ্রিয়তা এনে দেয়।

সদ্য প্রকাশিত

কায়েস আরজু- শিরিন শিলা’র ” ভালোবাসি তোমায়”

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা শিরিন শিলা। তাঁরা প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে নতুন একটি...

মুক্তির অপেক্ষায় রাজু মন্ডলের ‘ভালোবাইসা বুকে নিয়া পিঠে মারলা ছুরি’

বিনোদন প্রতিবেদক দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী রাজু মন্ডল। শাই রাব্বানা খ্যাত এই শিল্পীর প্রত্যেকটা গানই শ্রুতিমধুর শ্রোতাপ্রিয়। শ্রোতাদের জন্য প্রতিনিয়ত গাইছেন...

নাটক ও মিউজিক ভিডিওতে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী “নাহার কনা”

নাজমুল হুদা তৌকির : ২০১৮ সালে সঙ্গীত শিল্পী বাপ্পির হিন্দি গান 'ধীরে ধীরে' এর মাধ্যমে মিডিয়া অঙ্গনে পা রেখেছেন...

মেকআপ আর্টিস্ট লিজা রোকসানা’র জন্মদিন আজ

নাজমুল হুদা তৌকির বর্তমান সময়ের প্রতিভাবন মেকআপ আর্টিস্ট লিজা রোকসানার জন্মদিন আজ। শোবিজ ও মিডিয়া অঙ্গনে প্রতিনিয়ত কাজ...

সম্পর্কিত পোস্ট