আসছে ” গার্লস স্কোয়াড”

শোবিজ ডেস্ক :নারী কেন্দ্রিক ভিন্ন রকম গল্পে একটি ড্রামা-সিরিয়াল নিয়ে আসছে দেশের প্রথম ও বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ। ‘গার্লস স্কোয়াড’ শিরোনামের এই সিরিয়ালটি হতে পারে বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্মের জন্য একটি নতুন দিগন্তের সূচনা।

‘গার্লস স্কোয়াড’ এ ৬ জন নারীর দৈনন্দিন জীবনের লড়াই ও হাসিকান্নার গল্পগুলোকে ফুটিয়ে তোলা হয়েছে। জীবনে সম্পর্কের টানাপোড়েন ও চাওয়া পাওয়ার হিসেবে মিলিয়ে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা কিভাবে খুঁজে নিতে হয়, কিভাবে একসাথে থেকে একজন আরেকজনকে সাপোর্ট দিয়ে যেতে হয়, কিভাবে শত বাঁধা-বিঘ্ন পেড়িয়ে বন্ধুত্বের জয় হয় সে গল্পই ফুটিয়ে তোলা হয়েছে এই ড্রামা-সিরিয়ালে। সিরিয়ালটি মূলত কমেডি নির্ভর হলেও দর্শকদের স্ক্রিনের সাথে আটকে রাখার জন্য গল্প বুননের গুরুত্বপূর্ণ অংশে রয়েছে পর্যাপ্ত ইমোশন, ড্রামা ও রোমান্স!
ড্রামা-সিরিয়ালের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সামিরা খান মাহি, রুকাইয়া জাহান চমক, নাবিলা বিনতে ইসলাম, স্বর্ণলতা, জারিন তাসনিম অন্তরা, সেমন্তী সৌমি ও গুরুত্বপূর্ণ দুটি পুরুষ চরিত্রে রয়েছেন হালের জনপ্রিয় অভিনেতা মারজুক রাসেল ও চাষী আলম।

‘গার্লস স্কোয়াড’ সিরিয়ালটি প্রকাশিত হবে মোট ২০টি এপিসোডে। সিরিয়ালটি রচনা ও পরিচালনা করেছেন মাইদুল রাকিব ও প্রযোজনা করেছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘বঙ্গ’। ঈদুল ফিতরে বাংলা সাহিত্যের বাছাইকৃত কিছু গল্প নিয়ে বঙ্গ এর প্রযোজনায় প্রকাশিত ‘বঙ্গ বব’ সিরিজের সাফল্যের পর, সাহিত্যর পাশাপাশি সকল শ্রেণির দর্শকদের কাছে কিছু ভিন্নরকম গল্পের উপস্থাপন করা প্রয়াস থেকেই আসছে যাচ্ছে ‘গার্লস স্কোয়াড’ সিরিয়ালটি।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট