প্রথমবারের মত টেলিফিল্মে অভিনয় করলেন মিস ওয়ার্ল্ড মুকুট বিজয়ী তোরসা

শোবিজ ডেস্ক;
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’ মুকুট জয়ী রাফাহ্ নানজীবা তোরসা। এবার তিনি প্রথম বারের মতো টেলিফিল্মে অভিনয় করেছেন। আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ‘স্বপ্ন তোমার জন্য’ শিরোনামে টেলিফিল্মে অভিনয় করছেন তিনি।
টেলিফিল্মে অভিনয় প্রসঙ্গে তোরসা বলেন, যেকোনো প্রথম কাজই হলো আনন্দের। যেহেতু আমার ভালোবাসার জায়গা এটি তাই একজন পারফর্মার হিসেবে এই রমকম টেলিফিল্ম করে ভালো লেগেছে। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।

রণাঙ্গন প্রোডাকশনসের ব্যানারে ফরিদ উদ্দিন মোহাম্মদের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় টেলিফিল্মটিতে আরো অভিনয় করেছেন আরশ খান, মুকিত জাকারিয়া, সুজন হাবীব ও রেশমা।

টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে নির্মাতা ফরিদ উদ্দিন মোহাম্মদ জানিয়েছেন, জেরিন ও সাহিল খুব ভালো বন্ধু। সাহিল জেরিনকে ভীষণ পছন্দ করে, ভালোবাসতে চায় আপন রঙে রাঙিয়ে; কিন্তু কখনো বলতে পারে না। এর মাঝে আমেরিকায় তার বাবার এক বন্ধুর ছেলে ফাহিমের সঙ্গে বিয়ে ঠিক হয় জেরিনের। জেরিনকে নিজের করে পাওয়ার জন্য সাহিলের কাছে সহযোগিতা চায় সে। ফাহিমের মাথায় দুষ্ট বুদ্ধি খেলা করে। জেরিনের ঠিক যা যা অপছন্দের, তা-ই ফাহিমকে করতে শিখিয়ে দেয়। বাকি গল্প জানতে চোখ রাখতে হবে নাটকে।নির্মাতা সূত্রে জানা গেছে, আসন্ন পবিত্র ঈদুল আজহার ঈদ আয়োজনে চ্যানেল নাইনে ঈদের দ্বিতীয় দিন দুপুর ১টায় টেলিফিল্মটি প্রচার হবে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট