ঈদকে কেন্দ্র করে বিশ্বরঙ’র যত আয়োজন

ঈদ মানেই হাসি আনন্দ, উৎসবের রঙে নিজেকে রাঙানো। আসছে ঈদুল ফিতর, এই ঈদকে ঘিরে বেশ আগে থেকেই শুরু হয় উদযাপনের পরিকল্পনা। নতুন পোশাকের অপেক্ষায় থাকে সবাই। উৎসব-পার্বণ উদযাপনে বিশ্বরঙ সবসময়ই অগ্রপথিক। এবারও তার ব্যতিক্রম হয়নি। এই ঈদে ফ্যাশন সচেতন ব্যক্তিদের জন্য বিশ্বরঙ নিয়ে এসেছে নতুন সব ট্রেন্ডি ডিজাইন। বিশ্বরঙ ঈদ আয়োজনে দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্রময়তায় উপস্থাপন করেছে।

 

পোশাকের প্যাটার্নে এসেছে ভিন্নতা। পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে ধুপিয়ান সিল্ক, জয় সিল্ক, তসর সিল্ক, সফট সিল্ক, কাতান, ভেলভেট ছাড়াও বিভিন্ন রকম অর্নামেন্টেড কাপড়। রঙের ব্যবহারে অফ হোয়াইট, সাদা, লাল, মেরুন, রয়েল ব্লু, সবুজ, গোল্ডেনসহ সব রঙেই পরিমিতবোধ লক্ষ করা যায়। কাজের মাধ্যম হিসাবে এসেছে এম্ব্রয়ডারি, জারদৌসি, কারচুপি, কাটওর্য়াক, স্ক্রিনপ্রিন্টসহ মিশ্র মাধ্যমের নিজস্ব বিভিন্ন কৌশল।

 

ঘরে বসেই শোরুমের সব সামগ্রী কেনাকাটা করতে পারবেন www.bishworang.com ওয়েবসাইটে। ফেইজবুক পেইজ bishworangfanclub অথবা ০১৮১৯২৫৭৭৬৮, ০১৭৩০০৬৮০৪৩, ০১৭৩০০৬৮০৩৬, ০১৭৩০০৬৮০১২ নম্বরে ফোন করেও কেনাকাটা করতে পারবেন।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট