লাক্স তারকা মিম মানতাশা’র ওয়েব সিরিজ ‘জাল’

শোবিজ ডেস্ক :করোনার প্রকোপ শুরুর পর কিছুটা বিরতি নিয়ে শুটিংয়ে ফিরেছেন জনপ্রিয় নায়ক নিরব। সম্প্রতি তরুণ নির্মাতা বন্ধন বিশ্বাস পরিচালিত ‘জাল’ নামের নতুন একটি আট পর্বের ওয়েব সিরিজে অভিনয়ের মধ্যেদিয়ে শুটিংয়ে অংশ নেন তিনি। এরমধ্যে কক্সবাজারসহ বেশ কয়েকটি লোকেশনে শেষ হয়েছে ‘জাল’ ওয়েব সিরিজটির শুটিং। এতে তার বিপরীতে অভিনয় করছেন লাক্স তারকা মিম মানতাশা।

নির্মাতা বন্ধন জানালেন, চমৎকার একটি গল্পের ওয়েব সিরিজ ‘জাল’। শুটিংও করেছি দারুন সব লোকেশনে। শিগগিরই কোন একটি অনলাইন ফ্লাটফর্মে প্রকাশিত হবে সিরিজটি।

নতুন ওয়েব সিরিজ প্রসঙ্গে চিত্রনায়ক নিরব বলেন, ‘প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করলাম। সাধারণ ওয়েব সিরিজ বলতে যে আঠারো প্লাস গল্পের একটা ধারণা আমাদের মধ্যে জন্মেছে। এটা তেমন গল্পের না। এটা থ্রিলার গল্প। প্রতিটি সিক্যুয়েন্সই দর্শকদের কাছে উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।

চিত্রনায়ক নিরবের এটা প্রথম ওয়েব সিরিজ হলেও মিম মানতাশার কিন্তু প্রথম নয়। অনিমেষ আইচের ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামের একটি ওয়েব সিরিজে প্রথম কাজ করেছিলেন তিনি। মিম মানতাশা বলেন, ‘সাধারণ কাজের ক্ষেত্রে গল্প বাঁচাইয়ের প্রতি বেশি মনোযোগ থাকে আমার। তাই এতোদিন পর দ্বিতীয় ওয়েব সিরিজে কাজ করলাম। কারণ জালের গল্প আমাকে টেনেছে। আশা করছি গল্পটি দর্শকদেরও টানবে।

এ ব্যাপারে মিম মানতাসা বলেন, ‘জাল’ ওয়েব সিরিজের গল্পটি চমৎকার। আমার কাজ শেষ করেছি ওয়েব সিরিজটির।আশা করি দর্শকের ভালো লাগবে।

এর আগে নিরব ও মিম মানতাশাকে একটি ফ্যাশন হাউজের ফটোশুটে দেখা গেছে। এবার জালের মাধ্যমে পর্দায় জুটি হিসেবে দেখা যাবে তাদের।

এদিকে একই পরিচালকের সরকারি অনুদান প্রাপ্ত ছবি ‘ছায়াবৃক্ষ’তেও সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন নিরব। এতে নিরবের নায়িকা হিসেবে অভিনয় করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট