নিজেকে আন্তর্জাতিক মডেল হিসেবে দেখতে চান আলিশা ইসলাম

রিফাত রাহুল খাঁন: ছোটবেলা থেকেই শোবিজের প্রতি অন্যরকম আকর্ষণ কাজ করত তার। নিজের রূপ ও সৌন্দর্য দিয়ে শোবিজ অঙ্গনে নিজেকে রাঙিয়ে তুলেছেন; লাস্যময়ী সুন্দরী মিস ইউনিভার্সের প্রথম রানার্সআপ সুন্দরী আলিশা ইসলাম। দেশেরবাড়ী দিনাজপুর জেলায় হলেও ছোটবেলা থেকেই ঢাকাতে বড় হয়েছেন। ঢাকায় ম্যাপেল লিফ ইন্টারন্যাশনাল স্কুল এ স্কুলজীবন এবং ব্রিটিশ কাউন্সিল এ “ও” লেভেল শেষ করে মালয়েশিয়ার একটি বিশ্ববিদ্যালয় থেকে আইটি বিষয়ের উপর পড়াশুনা করেছেন। পরিবার এর সহযোগিতা সব সময়ই ছিল। এক বছর যাবত অত্যন্ত সাবলীলভাবে শোবিজ অঙ্গনে কাজ করে যাচ্ছেন।

ছোটবেলা থেকেই নিজেকে আন্তর্জাতিক মডেল হিসেবে দেখতেন তিনি৷ তার প্রিয়রঙ সাদা ; প্রিয় অভিনেতা -মোশাররফ করিম;প্রিয় অভিনেত্রী-শাবনূর ও জয়া আহসান৷ মডেলিং জগতে না আসলে তার আর্মিতে যোগদান; পাইলট হওয়া অথবা মাইক্রোসপ্ট নিয়ে কাজ করার ইচ্ছে ছিল৷ অবসর সময়ে বই পড়তে; হাঁটাহাঁটি করতে ও ব্যাডমিন্টন খেলতেও বেশ পছন্দ তার৷ করোনাকালীন সময়ে পরিবারের সকলের সাথে সময় কেটেছে৷ রান্না -বান্নাও শিখেছেন।

পরিবারকে নিয়ে দেশের বাহিরে ঘুরতে যেতে বেশ পছন্দ করেন তিনি৷ নিজে গান করেছেন; এছাড়া বেশ কিছু বিজ্ঞাপন করেছেন; মিউজিক ভিডিওতেও কাজ করেছেন৷ দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউজগুলোর মডেল হিসেবেও কাজ করছেন। আগামীতে আরও ভালো ভালো কাজ করে এগিয়ে যেতে চান৷

ছবি: মারুফ হোসেন

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট