সৈকত নাসিরের “এ জার্নি উইথ ইউ” সিনেমায় গাইলেন তরিক মৃধা

রিফাত রাহুল খাঁন:এই প্রজন্মের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির পরিচালিত” এ জার্নি উইথ ইউ” চলচ্চিত্রের মাধ্যমে নিজের লেখা ও সুরের গান দিয়ে আবারো প্লেব্যাকে ফিরেছেন প্রজন্মের প্রতিভাবান সঙ্গীত তারকা তরিক মৃধা। সম্প্রতি “মসজিদের মত দামি মন” শিরোনামে সুফি ধাচের গানটিতে কন্ঠ দিয়েছেন তিনি। গানটির সংগীত পরিচালনা করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক আহমেদ হুমায়ুন। খুব অল্প সময়ে দারুন শ্রোতাপ্রিয়তা পেয়েছেন সুকন্ঠী ও সুদর্শন এই সংগীতশিল্পী। ষ্টেজ ও টিভি লাইভ নিয়ে বর্তমানে দারুন ব্যস্ত আছেন। ইতিমধ্যে দেশ বিদেশে অসংখ্য শো করেছেন এই কণ্ঠশিল্পী। স্টেজ এর পাশাপাশি বেশ কিছু শ্রুতিমধুর মৌলিক গান করেছেন এরই মধ্যে। গানগুলো শ্রোতামহলে অনেক প্রশংসিত হয়েছে। তিনি এর আগে সাইফ চন্দন পরিচালিত “আব্বাস” চলচ্চিত্রে প্রখ্যাত গীতিকবি সোমেশ্বর অলির লেখা “সাদা কালো মেঘে” গেয়ে প্রশংসিত হয়েছেন।

চ্যানেল আই সেরাকন্ঠ প্রতিযোগিতার মাধ্যমে মূলত তিনি পেশাদার সংগীতশিল্পী হিসেবে যাত্রা শুরু করেন৷ কণ্ঠশিল্পী তরিক মৃধা বলেন , ‘ আমার সবচেয়ে ভাল লাগার জায়গা হলো প্লেব্যাক। কারণ এখানে গানের অভিনয়টা করা যায়। আমি যেহেতু অভিনয় নিয়ে পড়াশোনা করেছি৷ তাই অন্তত তার ব্যবহারটা করার চেষ্টা করি৷ এই কাজটি আমার জীবনের একটি মাইলফলক হয়ে থাকবে। চলচ্চিত্রে নিজের লেখা ও নিজের সুরে গাওয়াটা বেশ চ্যালেঞ্জিং যদিও। আশা করছি, এ গান শ্রোতা-দর্শকের মধ্যে সাড়া ফেলবে। দেখা যাক সিনেমাটি মুক্তি পেলে শ্রোতা-দর্শক গানটি কীভাবে গ্রহণ করেন।’
জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির তার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে শিল্পীর ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন” প্রথম যেদিন আমি তরিক মৃধার ভয়েস শুনি সেদিনই মুগ্ধ হয়েছিলাম। ভেবে নিয়েছিলাম তাকে নিয়ে আমার ফিল্মের একটি গানে প্লেব্যাক করাবো। অবশেষে রেকর্ডিং সম্পন্ন হলো৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট