শোবিজ অঙ্গনে মডেল ও অভিনেত্রী হিমি’র এগিয়ে চলা।

রিফাত রাহুল খাঁন:তরুণ প্রজন্মের ব্যস্ততম মডেল ও অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি৷ ছোটবেলা থেকে মিডিয়া নিয়ে চিন্তা না করলেও কচি কাঁচার মেলায় তিনি কবিতা পড়া; গান গাওয়া ও নাচ উপভোগ করতেন৷এরপর থেকে অভিনয় ভালো লাগত ; কিন্ত পেশা হিসেবে অভিনয় করবো এটা ভাবেননি। ছোটবেলায় তিনি শিক্ষক হতে চেয়েছিলেন।
তিনি জানান; রঙ আরটিভি ২০-২০ কালার্স মডেল সার্চ ২০১৪ কম্পিটিশন এ চ্যাম্পিয়ন হয়েই অভিনয়ে কেন্দ্রীয় চরিত্রে কাজ করা শুরু করি৷ এটা মূলত শোবিজে ছয় বছর যাবত কাজ করা হচ্ছে। প্রথম অভিনয় করেছিলেন বিটিভিতে একটা ম্যাগাজিন অনুষ্ঠানে শিশু শিল্পী হিসেবে৷ মিডিয়াতে কাজের শুরু থেকেই পরিবারের সহযোগীতা ছিল। তিনি বিবিএ ফিন্যান্স এন্ড মার্কেটিং এ তৃতীয় বর্ষে অধ্যয়ন করছেন। মিডিয়াতে নতুন যারা কাজে আসতে চান তাদের প্রসঙ্গে বলেন; অবশ্যই নীতিগতভাবে সৎ ও মানসিক প্রস্তুতি থাকতে হবে৷ এটা কঠোর পরিশ্রমের জায়গা৷ মিথ্যা কাজের প্রলোভন থেকে বিরত থেকে; পরিশ্রম করে কাজ করে এগিয়ে যেতে হবে।

তার পছন্দের রঙ হচ্ছে যেকোন উজ্জ্বল ও কালারফুল। প্রিয় খাবার তালিকায় বর্তমানে দুধ চা; কুকি ; চিপস ও চকোলেট। প্রিয় অভিনেতা-স্ট্রেভে কার্সেল; অভিনেত্রী টাটিয়ানা মার্সানী। মডেল না হলে প্রফেসর হতেন তিনি৷ তবে মডেলিং এর পাশাপাশি শিক্ষকতা করার ইচ্ছে রয়েছে। পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে পছন্দ করেন৷ অবসর সময়ে গান শুনতে ও সিরিয়াল দেখতে পছন্দ করেন । শোবিজ অঙ্গনে নীতি ও সততার সঙ্গে কাজ করে যেতে চান তিনি।

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে হিমি জানান-বিজ্ঞাপন ও নাটক নিয়ে ব্যস্ত আছি৷ সম্প্রতি নাটক – অনলাইন শপিং; ওগো বধূ সুন্দরী ; বিয়ের প্রস্তুতি ; মাইন্ড গেম; লাভ এক্সপ্রেস;ডিজিটাল প্রেমিক ইত্যাদি। চলচ্চিত্র প্রসঙ্গে বলেন
-“বঙ্গবন্ধু বায়োপিক” চলচ্চিত্রটি নিয়ে খুবই আশাবাদী ।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট