অর্নবের পরিচালনায় আরফান – মৌমিতা মৌ

বিনোদন প্রতিবেদক : অবশেষে খন্ড নাটক নির্মানের স্বপ্ন পূরণ হলো এই প্রজন্মের তরুণ নির্মাতা খোরশেদ অর্ণব। নাম লেখালেন পূর্ণাঙ্গ পরিচালক হিসেবে।
” সুখে থাকলে ভুতে কিলায় ” শিরোনামে অর্নবের এই নাটকে অভিনয় করেছেন, আরফান আহমেদ, মৌমিতা মৌ, সায়মা রুশো, সাথী , প্রিন্স , আলমগীর প্রমুখ৷
নাটকটি রচনা করেছেন সুস্ময় সুমন ৷ডিওপি হিসেবে কাজ করেছেন শাখাওয়াত শাকিব ৷রুপসজ্জায় ছিলেন সাইফুল ইসলাম মানিক ৷

অর্নব জীবনের প্রথম খন্ড নাটক পরিচালনার অনুভূতি জানাতে গিয়ে বলেন, “২০১৪ তে রাজু মামার হাত ধরে নাট্যযুদ্ধের মাধ্যমে যে স্বপ্নের বীজ বুনেছিলাম তার পরিস্ফুটন ঘটলো ” সুখে থাকলে ভূতে কিলায় ” নাটকটির মধ্য দিয়ে। সবার দোয়া থাকলে ইনশাল্লাহ অনেক দুর যেতে চাই৷
নাট্যনির্মাতা খোরশেদ অর্ণব৷ বিগত চার বছর ধরে সহকারী হিসেবে কাজ করেছেন নব্য এই নির্মাতা ৷ সহকারি পরিচালক হিসেবে অর্নব যে সব নাটকে কাজ করেছেন সেগুলো হলো, দীর্ঘ ধারাবাহিক ” আমি তুমি সে “, “দাদো “একক নাটক মধ্যে আছে, “যত দোষ নন্দ ঘোষ ” এবং “সোহরাব রুস্তম “। এছাড়াও খোরশেদ অর্ণব বিভিন্ন নির্মাতার প্রায় পাঁচ শতাধিক মিউজিক ভিডিও নির্মানে নির্মাতার প্রধান সরকারী হিসেবে তার দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, তরুণ নির্মাতা তানভীর মোকাম্মেলের বাংলাদেশ ফিল্ম ইন্সটিটিউটে পরিচালনার উপর প্রশিক্ষণ গ্রহণ করেছেন ।নাটকটি খুব দ্রুতই নাগরিক টেলিভিশন প্রচারিত হবে বলে পরিচালক সূত্রে জানা যায়।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট