মিউজিক ভিডিও ও নাটকে নিয়মিত কাজ করছেন মডেল “মাইশা”।

নাজমুল হুদা তৌকির: ২০১৮ সালের শেষের দিকে মিউজিক ভিডিওর মাধ্যমে মিডিয়াতে পথচলা শুরু করেন মাইশা। সংগীতশিল্পী বেলাল খান এর সাথে ‘আল্লাহ মেহেরবান, ও ‘চোখের সিঁড়ি’ নামক মিউজিক ভিডিওতে তিনি অভিনয় করেছেন।

সংগীতশিল্পী এফ এ সুমনের সাথে ‘বউ বানাবো’, ‘আসমানের চান’ ও ‘ফতুর’ মিউজিক ভিডিওতে তাকে দেখা যায়। দর্শকদের কাছে তার মিউজিক ভিডিও গুলো অত্যন্ত জনপ্রিয় হতে থাকে।

মিউজিক ভিডিওর পাশাপাশি তিনি নিয়মিত নাটকের কাজ করে যাচ্ছেন। ‘বউ বাড়ি’ নাটকে তার সাথে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শাহানুর, হীরা, সাব্বির প্রমুখ। ২০১৯ সালে তিনি বেশ কিছু নাটকে কাজ করেছেন তার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘প্রেম বাবু’, ‘কার মা’ , ‘হিজ হিজ হুজ হুজ’। এসব নাটকে অভিনয় শিল্পী হিসেবে ছিলেন মনোজ প্রামাণিক, আখম হাসান, অপর্ণা ঘোষ, এ্যনি খান ইত্যাদি।
নাটকের পাশাপাশি তিনি পরবর্তীতে বিজ্ঞাপনের কাজ করেন। উল্লেখযোগ্য বিজ্ঞাপনগুলো ‘টি ক্যাশ’, ‘কোকো কোলা বিস্কুট’ ইত্যাদি।
বিজ্ঞাপন এর পাশাপাশি তিনি বেশকিছু ব্রান্ডের ব্র্যান্ড মডেল হিসেবে ফটোশুট করেছেন। তারমধ্যে উল্ল্যেখযোগ্য গুলো হল ‘ম্যাক্স ব্যাগ’, ‘পারটেক্স’, ‘ইয়ামাহা’ ও ‘সোনারিকা মটরস’।

এবছরের কোরবানি ঈদে তার চারটি নাটক মুক্তি পেয়েছে। নাটক গুলো হলো ‘বউ বাড়ি’, ‘ফান্দে পড়িয়া’, ‘পাহারাদার’ ও ‘অনেক ভালোবাসি’।
নাটক,বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে তিনি এখন ব্যস্ত সময় পার করে যাচ্ছেন। দর্শকদের জন্য তিনি আগামীতে আরও ভাল কিছু উপহার দিতে চান।

সদ্য প্রকাশিত

নতুন মৌলিক গান নিয়ে আসছেন পুষ্পিতা

আগামী ১৯ শে জানুয়ারি, ২০২২, বুধবার তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন খ্যাত নুজহাত সাবিহা পুষ্পিতা'র নতুন মৌলিক...

ইউটিউবে প্রকাশিত হলো ঈশিকার ‘অনেক ভালোবাসি’

শোবিজ ডেস্ক :অবশেষে নিজের আয়োজনে প্রথম মৌলিক গান প্রকাশ করলেন ঈশিকা। গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ধ্রুব মিউজিক স্টেশন থেকে উন্মুক্ত করা হয়...

কাল মুক্তি পাচ্ছে পিয়া ‘র ‘ছিটমহল’

কাল ১৪ জানুয়ারি শুক্রবার এইচ আর হাবিব পরিচালিত ‘ছিটমহল’ সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য পরিচালকের নিজের। এতে...

দর্শকদের ভালো মানসম্মত কাজ উপহার দিতে চান নবাগত মডেল ও অভিনেত্রী সুমাইয়া

ছোটবেলা থেকে তরুণ প্রজন্মের নবাগত মডেল ও অভিনেত্রী সুমাইয়া'র শোবিজে কাজ করার প্রবল ইচ্ছে। তিনি জানান ;শাবনুর আপুর অভিনয় দেখতাম আর ভাবতাম...

সম্পর্কিত পোস্ট