মিউজিক ভিডিও ও নাটকে নিয়মিত কাজ করছেন মডেল “মাইশা”।

নাজমুল হুদা তৌকির: ২০১৮ সালের শেষের দিকে মিউজিক ভিডিওর মাধ্যমে মিডিয়াতে পথচলা শুরু করেন মাইশা। সংগীতশিল্পী বেলাল খান এর সাথে ‘আল্লাহ মেহেরবান, ও ‘চোখের সিঁড়ি’ নামক মিউজিক ভিডিওতে তিনি অভিনয় করেছেন।

সংগীতশিল্পী এফ এ সুমনের সাথে ‘বউ বানাবো’, ‘আসমানের চান’ ও ‘ফতুর’ মিউজিক ভিডিওতে তাকে দেখা যায়। দর্শকদের কাছে তার মিউজিক ভিডিও গুলো অত্যন্ত জনপ্রিয় হতে থাকে।

মিউজিক ভিডিওর পাশাপাশি তিনি নিয়মিত নাটকের কাজ করে যাচ্ছেন। ‘বউ বাড়ি’ নাটকে তার সাথে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শাহানুর, হীরা, সাব্বির প্রমুখ। ২০১৯ সালে তিনি বেশ কিছু নাটকে কাজ করেছেন তার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘প্রেম বাবু’, ‘কার মা’ , ‘হিজ হিজ হুজ হুজ’। এসব নাটকে অভিনয় শিল্পী হিসেবে ছিলেন মনোজ প্রামাণিক, আখম হাসান, অপর্ণা ঘোষ, এ্যনি খান ইত্যাদি।
নাটকের পাশাপাশি তিনি পরবর্তীতে বিজ্ঞাপনের কাজ করেন। উল্লেখযোগ্য বিজ্ঞাপনগুলো ‘টি ক্যাশ’, ‘কোকো কোলা বিস্কুট’ ইত্যাদি।
বিজ্ঞাপন এর পাশাপাশি তিনি বেশকিছু ব্রান্ডের ব্র্যান্ড মডেল হিসেবে ফটোশুট করেছেন। তারমধ্যে উল্ল্যেখযোগ্য গুলো হল ‘ম্যাক্স ব্যাগ’, ‘পারটেক্স’, ‘ইয়ামাহা’ ও ‘সোনারিকা মটরস’।

এবছরের কোরবানি ঈদে তার চারটি নাটক মুক্তি পেয়েছে। নাটক গুলো হলো ‘বউ বাড়ি’, ‘ফান্দে পড়িয়া’, ‘পাহারাদার’ ও ‘অনেক ভালোবাসি’।
নাটক,বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে তিনি এখন ব্যস্ত সময় পার করে যাচ্ছেন। দর্শকদের জন্য তিনি আগামীতে আরও ভাল কিছু উপহার দিতে চান।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট