মিউজিক ভিডিও ও নাটকে নিয়মিত কাজ করছেন মডেল “মাইশা”।

নাজমুল হুদা তৌকির: ২০১৮ সালের শেষের দিকে মিউজিক ভিডিওর মাধ্যমে মিডিয়াতে পথচলা শুরু করেন মাইশা। সংগীতশিল্পী বেলাল খান এর সাথে ‘আল্লাহ মেহেরবান, ও ‘চোখের সিঁড়ি’ নামক মিউজিক ভিডিওতে তিনি অভিনয় করেছেন।

সংগীতশিল্পী এফ এ সুমনের সাথে ‘বউ বানাবো’, ‘আসমানের চান’ ও ‘ফতুর’ মিউজিক ভিডিওতে তাকে দেখা যায়। দর্শকদের কাছে তার মিউজিক ভিডিও গুলো অত্যন্ত জনপ্রিয় হতে থাকে।

মিউজিক ভিডিওর পাশাপাশি তিনি নিয়মিত নাটকের কাজ করে যাচ্ছেন। ‘বউ বাড়ি’ নাটকে তার সাথে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শাহানুর, হীরা, সাব্বির প্রমুখ। ২০১৯ সালে তিনি বেশ কিছু নাটকে কাজ করেছেন তার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘প্রেম বাবু’, ‘কার মা’ , ‘হিজ হিজ হুজ হুজ’। এসব নাটকে অভিনয় শিল্পী হিসেবে ছিলেন মনোজ প্রামাণিক, আখম হাসান, অপর্ণা ঘোষ, এ্যনি খান ইত্যাদি।
নাটকের পাশাপাশি তিনি পরবর্তীতে বিজ্ঞাপনের কাজ করেন। উল্লেখযোগ্য বিজ্ঞাপনগুলো ‘টি ক্যাশ’, ‘কোকো কোলা বিস্কুট’ ইত্যাদি।
বিজ্ঞাপন এর পাশাপাশি তিনি বেশকিছু ব্রান্ডের ব্র্যান্ড মডেল হিসেবে ফটোশুট করেছেন। তারমধ্যে উল্ল্যেখযোগ্য গুলো হল ‘ম্যাক্স ব্যাগ’, ‘পারটেক্স’, ‘ইয়ামাহা’ ও ‘সোনারিকা মটরস’।

এবছরের কোরবানি ঈদে তার চারটি নাটক মুক্তি পেয়েছে। নাটক গুলো হলো ‘বউ বাড়ি’, ‘ফান্দে পড়িয়া’, ‘পাহারাদার’ ও ‘অনেক ভালোবাসি’।
নাটক,বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে তিনি এখন ব্যস্ত সময় পার করে যাচ্ছেন। দর্শকদের জন্য তিনি আগামীতে আরও ভাল কিছু উপহার দিতে চান।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট