মিউজিক ভিডিও ও নাটকে নিয়মিত কাজ করছেন মডেল “মাইশা”।

নাজমুল হুদা তৌকির: ২০১৮ সালের শেষের দিকে মিউজিক ভিডিওর মাধ্যমে মিডিয়াতে পথচলা শুরু করেন মাইশা। সংগীতশিল্পী বেলাল খান এর সাথে ‘আল্লাহ মেহেরবান, ও ‘চোখের সিঁড়ি’ নামক মিউজিক ভিডিওতে তিনি অভিনয় করেছেন।

সংগীতশিল্পী এফ এ সুমনের সাথে ‘বউ বানাবো’, ‘আসমানের চান’ ও ‘ফতুর’ মিউজিক ভিডিওতে তাকে দেখা যায়। দর্শকদের কাছে তার মিউজিক ভিডিও গুলো অত্যন্ত জনপ্রিয় হতে থাকে।

মিউজিক ভিডিওর পাশাপাশি তিনি নিয়মিত নাটকের কাজ করে যাচ্ছেন। ‘বউ বাড়ি’ নাটকে তার সাথে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শাহানুর, হীরা, সাব্বির প্রমুখ। ২০১৯ সালে তিনি বেশ কিছু নাটকে কাজ করেছেন তার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘প্রেম বাবু’, ‘কার মা’ , ‘হিজ হিজ হুজ হুজ’। এসব নাটকে অভিনয় শিল্পী হিসেবে ছিলেন মনোজ প্রামাণিক, আখম হাসান, অপর্ণা ঘোষ, এ্যনি খান ইত্যাদি।
নাটকের পাশাপাশি তিনি পরবর্তীতে বিজ্ঞাপনের কাজ করেন। উল্লেখযোগ্য বিজ্ঞাপনগুলো ‘টি ক্যাশ’, ‘কোকো কোলা বিস্কুট’ ইত্যাদি।
বিজ্ঞাপন এর পাশাপাশি তিনি বেশকিছু ব্রান্ডের ব্র্যান্ড মডেল হিসেবে ফটোশুট করেছেন। তারমধ্যে উল্ল্যেখযোগ্য গুলো হল ‘ম্যাক্স ব্যাগ’, ‘পারটেক্স’, ‘ইয়ামাহা’ ও ‘সোনারিকা মটরস’।

এবছরের কোরবানি ঈদে তার চারটি নাটক মুক্তি পেয়েছে। নাটক গুলো হলো ‘বউ বাড়ি’, ‘ফান্দে পড়িয়া’, ‘পাহারাদার’ ও ‘অনেক ভালোবাসি’।
নাটক,বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে তিনি এখন ব্যস্ত সময় পার করে যাচ্ছেন। দর্শকদের জন্য তিনি আগামীতে আরও ভাল কিছু উপহার দিতে চান।

সদ্য প্রকাশিত

আলিফের ‘আলিফিয়া স্কোয়াড’

রিফাত রাহুল খাঁন :তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় নাচের প্রশিক্ষক ও কোরিওগ্রাফার আলিফ। তিনি জানান;তেরেন্স লুইস ড্যান্স কোম্পানিতে নাচে উচ্চতর প্রশিক্ষন নিয়ে দেশে...

অভিনেত্রী সূচনা শিকদারের ব্যস্ততা…

শোবিজ ডেস্ক :সূচনা শিকদার বর্তমান সময়ে একজন ব্যস্ততম অভিনেত্রী।বাংলা নাটকের দর্শকদের কাছে পরিচিত ও প্রিয়মুখ। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে তিনি ইতিমধ্যেই...

বর্ণাঢ্য আয়োজনে আবারো যাত্রা শুরু করলো ভেলা অ্যাস্থেটিকস

শোবিজ ডেস্ক :বিশ্বমানের লেজার কেয়ার সেবা নিয়ে জমকালো আয়োজনে যাত্রা শুরু করলো ভেলা অ্যাস্থেটিকস, রবিবার সন্ধ্যায় (২৬ সেপ্টেম্বর ২০২১) বনানীতে একঝাঁক তারকাদের...

নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন সোহানা নদী

শোবিজ ডেস্ক :তরুণ প্রজন্মের প্রতিভাবান মডেল ও অভিনেত্রী সোহানা নদী। নিজের সুনিপুণ অভিনয় শৈলী ও সৌন্দর্য দিয়ে শোবিজে নিজেকে অধিষ্ঠিত করার চেষ্টা...

সম্পর্কিত পোস্ট