করোনাকালে দর্শকদের সঙ্গে মাহির আড্ডা

ঢালিউড নায়িকাদের মধ্যে বর্তমান সময়ে অন্যতম জনপ্রিয় মাহিয়া মাহি। করোনাকালেও সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিংয়ে দীর্ঘদিন পরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তিনি। সচেতনমূলক একটি বিজ্ঞাপন ও ডকুমেন্টরি ছিলো এটি।

এছাড়া করোনার এই সময়ে বাসায় পরিবারের সাথে সময় কাটাচ্ছেন তিনি। এই অবসরে চিত্র জগতের সমসাময়িক বিভিন্ন বিষয় ও জানা অজানা নানান তথ্য শেয়ার করতে শনিবার (২০ জুন) রাত সাড়ে আটটায় ‘স্টার জোন’ প্রোগ্রামে দর্শকদের সঙ্গে আড্ডায় মাতবেন এই অভিনেত্রী।

আয়োজকরা জানানা, আইরিন সুলতানার সঞ্চালনায় প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস লিমিটেডের নিয়মিত আয়োজনের অংশ হিসেবে মাহির সঙ্গে আড্ডা দিতে টেলিকম অপারেটর রবি ও এয়ারটেল গ্রাহকদের ডায়াল করতে হবে ২২২৮৮ নম্বরে।

মাহিয়া মাহি ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এরপর ২০১৩ সালে মাহির পরপর তিনটি চলচ্চিত্র সাফল্যের মুখ দেখে এবং তিনি অভিনেত্রী হিসেবে নিজের অবস্থান সুদৃঢ় করেন।

এরমধ্যে অগ্নি, দবির সাহেবের সংসার, অগ্নি-২, অনেক সাধের ময়না এবং দেশা: দ্য লিডার, কৃষ্ণপক্ষ, ঢাকা অ্যাটাক, জান্নাত এর মতো চলচ্চিত্রে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন।

সদ্য প্রকাশিত

কায়েস আরজু- শিরিন শিলা’র ” ভালোবাসি তোমায়”

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা শিরিন শিলা। তাঁরা প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে নতুন একটি...

মুক্তির অপেক্ষায় রাজু মন্ডলের ‘ভালোবাইসা বুকে নিয়া পিঠে মারলা ছুরি’

বিনোদন প্রতিবেদক দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী রাজু মন্ডল। শাই রাব্বানা খ্যাত এই শিল্পীর প্রত্যেকটা গানই শ্রুতিমধুর শ্রোতাপ্রিয়। শ্রোতাদের জন্য প্রতিনিয়ত গাইছেন...

নাটক ও মিউজিক ভিডিওতে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী “নাহার কনা”

নাজমুল হুদা তৌকির : ২০১৮ সালে সঙ্গীত শিল্পী বাপ্পির হিন্দি গান 'ধীরে ধীরে' এর মাধ্যমে মিডিয়া অঙ্গনে পা রেখেছেন...

মেকআপ আর্টিস্ট লিজা রোকসানা’র জন্মদিন আজ

নাজমুল হুদা তৌকির বর্তমান সময়ের প্রতিভাবন মেকআপ আর্টিস্ট লিজা রোকসানার জন্মদিন আজ। শোবিজ ও মিডিয়া অঙ্গনে প্রতিনিয়ত কাজ...

সম্পর্কিত পোস্ট