জন্মদিনে ভক্তদের শুভেচ্ছায় মুগ্ধ মডেল “জয়শ্রী”।

নাজমুল হুদা তৌকির: এ সময়ের ব্যস্ততম মডেল জয়শ্রী এর জন্মদিন আজ। ২০১৮ সালে ফটোশুট এর মাধ্যমে মিডিয়াতে পথ চলা শুরু করেন তিনি। ওই বছরই মানসা শাড়ি হাউস, কফি হাউজ ও রবি এর স্টিল ফটোশুটে তাকে মডেল হিসেবে দেখা যায়।

ফটোশুটের পাশাপাশি পরবর্তী বছর তিনি বেশ কয়েকটি মিউজিক ভিডিও তে অভিনয় করেছেন। তারমধ্যে উল্ল্যেখযোগ্য হল সাদমান পাপ্পু এর ‘মায়া’, সংগীত শিল্পী কাজী শুভ এর ‘বুকের ভিতর’ ও সর্বশেষ ‘ও পোলারে’ গানটি। তার মিউজিক ভিডিও গুলো ইতিমধ্যেই দর্শক জনপ্রিয়তা পেয়েছে।
এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় নাই। মিউজিক ভিডিও এর পাশাপাশি তিনি বিজ্ঞাপন এর কাজও করেছেন। প্রাণ কফি হাউজ, বার্গার কিং ও ওয়ালটন এর বিজ্ঞাপনে তাকে মডেল হিসেবে দেখা গিয়েছে।

এছাড়াও তিনি র‌্যাম্প মডেল হিসেবে র‌্যাম্পের প্লাটফর্মে নিজেকে দাঁড় করিয়েছেন। র‌্যাম্পের কোরিওগ্রাফার লিনা খান ও সৈয়দ রুমা এর সাথে বেশকিছু কাজ করেছেন। ব্রাইডাল ফটোশুটেও তাকে নিয়মিত দেখা গিয়েছে।
বর্তমানে মডেল জয়শ্রী ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন বিভাগে পড়াশোনা করছেন।
মডেলিংয়ের পাশাপাশি তিনি আগামীতে বড় পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখেন।

জন্মদিন কে ঘিরে তিনি পরিবারের সাথেই সময় কাটাতে চান এবং তার ভক্ত ও শুভানুধ্যায়ীরা যারা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট