শফিক রাসেলের ‘মায়া লাগে’

বিনোদন প্রতিবেদক

এ প্রজন্মের কণ্ঠশিল্পী শফিক রাসেল। দীর্ঘদিন ধরেই গান করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এই গায়ক শ্রোতাদের জন্য নিয়ে এলেন নতুন গান। সম্প্রতি দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ব্যানারে প্রকাশিত হয় তার ‘মায়া লাগে’ শিরোনামের গানের মিউজিক ভিডিও। গানের কথা ও সুর গায়কের নিজের। সঙ্গীতায়োজন করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক নমন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আশিকুর রহমান। গানটি প্রকাশের পর শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছে।

‘মায়া লাগে’ গানটি নিয়ে শফিক রাসেল বেশ আশাবাদী। বর্তমানে এই গায়ক নতুন কিছু গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সামনে নতুন কিছু ফিচারিং আসবে বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি থাকছে তার গানও।

এর আগে শফিক রাসেলের কণ্ঠে ‘রঙিন পাখি’, ‘বৃষ্টি’, ‘অন্তর পুইড়া গেলো’ গানগুলো প্রশংসিত হয়। মূলত ‘অন্তর পুইড়া গেলো’ গানের মাধ্যমে সঙ্গীত অঙ্গনে শিল্পী, গীতিকার ও সুরকার হিসেবে শফিক রাসেলের আত্মপ্রকাশ হয়। এরপর থেকে গান নিয়মিত তিনি।

শফিক রাসেল নিয়মিত গান লিখেন এবং সুর করেন। তার গানে গভীর ভালোবাসা ও বিরহের অনুভূতি প্রকাশ পায়। জীবনের অনেকটা সময় তিনি পাহাড়ের পাদদেশে চা বাগানের পাশে বাংলোতে কাটিয়েছেন। সেমি ফোক গানের পাশাপাশি আধুনিক গানও করেন শফিক রাসেল। তিনি ওস্তাদ মনিদ্রনাথ রয়ের কাছে গানের তালিম নেন।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট