সফল নারী উদ্যােক্তা হিসেবে পুরস্কৃত হলেন রওনক জাহান সুরভী

বিনোদন প্রতিবেদক :-

এস, এম বিউটি একাডেমি এন্ড ট্রেনিং ইনস্টিটিউট আয়োজিত বিউটি সেক্টর নিয়ে অ্যাওয়ার্ড শো “দ্য বিউটি ইনোভেটরস অ্যাওয়ার্ড” সফল নারী উদ্যােক্তা হিসেবে পুরস্কৃত হলেন রওনক জাহান সুরভী।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে “দ্য বিউটি ইনোভেটরস অ্যাওয়ার্ড” এর পর্দা নামে দ্বিতীয় আসরের। এই জমকালো অনুষ্ঠানে অংশ নেন ঢাকায় সিনেমার তারকারা।

এস, এম বিউটি একাডেমি এন্ড ট্রেনিং ইনস্টিটিউট আয়োজিত এই অনুষ্ঠানে সারাদেশ থেকে রূপচর্চায় নিয়োজিত উদ্যোক্তাদের মিলন মেলা এবং এওয়ার্ড শো-তে অংশ গ্রহণ করেন ঢাকায় সিনেমার চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

রূপচর্চা একটি অনবদ্য শিল্প এবং এই শিল্প অগনীত নারীদের জীবন চলার পথকে সমৃদ্ধ করেছে এই বার্তা দিয়ে দেশ সেরা রূপচর্চা কারিদের হাতে কাজের স্বীকৃতিস্বরূপ “দ্য বিউটি ইনোভেটরস অ্যাওয়ার্ড” তুলে দেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ এবং নুসরাত ইমরোজ তিশা।

অ্যাওয়ার্ড প্রসঙ্গে ‘ নারী উদ্যোক্তা রওনক জাহান সুরভী বলেন, অ্যাওয়ার্ড দিয়ে কখনো কারো যোগ্যতা বিবেচনা করা যায়না। আমাকে সম্মানিত করায় এস, এম বিউটি একাডেমি এন্ড ট্রেনিং ইনস্টিটিউটকে ধন্যবাদ জানাচ্ছি। সামনের দিনে এই অ্যাওয়ার্ডটি আমার কাজের অনুপ্রেরণা আরো দ্বিগুণ বাড়িয়ে দিবে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট