এবার স্মার্টফোনের বিজ্ঞাপনে ফারিণ

হালের দর্শকপ্রিয় মুখ তাসনিয়া ফারিণের বৃহস্পতি এখন তুঙ্গে। ‘কারাগার’ তারকা ফারিণ একের পর এক ছক্কা মেরে যাচ্ছেন মিডিয়ার সীমানায়। এবার তার অর্জনের মুকুটে যোগ হলো নতুন পালক। একটি স্মার্টফোনের মডেল হয়ে আসছেন তিনি।

‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’, ‘নেটওয়ার্কের বাইরে’, ‘সিন্ডিকেট’খ্যাত তাসনিয়া ফারিণ কাজ করছেন গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠা ভিভোর সঙ্গে।

সূত্রমতে, ভিভো ভি সিরিজের নতুন দুই স্মার্টফোন নিয়ে আসছে আগামী মাসে। এর একটি ভিভো ভি২৭ ও অন্যটি ভিভো ভি২৭ই। জানা যায়, ভি সিরিজের নতুন স্মার্টফোনের বিজ্ঞাপনে কাজ করছেন ফারিণ।

চলতি বছরই বিবিএ গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন ফারিণ। বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন তিনি। এরই মধ্যে ঢাকার পাশাপাশি কাজ করছেন কলকাতায়ও। সম্প্রতি ভারতের কলকাতায় মুক্তি পেয়েছে জনপ্রিয় পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’। সেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফারিণ। ‘আরো এক পৃথিবী’ দিয়ে দুই বাংলার চলচ্চিত্রপ্রেমীদের মন জয় করেছেন তিনি।

বিজ্ঞাপনসহ বিভিন্ন নাটক ও ওয়েবসিরিজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তাসনিয়া ফারিণ। এছাড়া আসছে ঈদেও বেশ কিছু নাটকে তাকে দেখা যাবে। এরই মধ্যে নতুন খবর এসেছে যে ফারিণ স্মার্টফোনের বিজ্ঞাপনে কাজ করছেন। দ্রুতই বিজ্ঞাপনটি প্রচারিত হবে বলে জানা গেছে।

ভিভো ভি সিরিজের স্মার্টফোনে ভিডিও ও ক্যামেরায় বেশ গুরুত্ব দিয়েছে। সম্ভবত এসব বিষয় তুলে ধরতেই ভিভোর বিজ্ঞাপনে কাজ করবেন তিনি। জেনারেশন জেড মানেই নতুন মডেলের ফোনে দারুণ ছবি আর ভিডিও করার সহজ উপায় খোঁজা। এ কারণেই তরুণ এই তারকা যুক্ত হয়েছেন এই বিশেষ ফোন কোম্পানির সঙ্গে।

আগামী মাসের শুরুতে ভিভোর ভি সিরিজের দুইটি স্মার্টফোন দেশের বাজারে যাত্রা শুরু করবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট