দর্শক টিকিট না পেয়ে চিৎকার করেছে অনন্ত জলিল

ঈদ উপলক্ষে সমগ্র দেশের ১০৭ হলে মুক্তি পেয়েছে অনন্ত জলিল অভিনীত ও প্রযোজিত ছবি ‘দিন দ্য ডে’। ছবিটি দেখতে ঈদের পরের দিন হলে হলে দর্শকরা এসে টিকিট না পেয়ে চিৎকার করছিলো বলে জানালেন ছবিটির হিরো অনন্ত জলিল।

অনন্ত জলিল বলেন, গতকাল আমরা ‘দিন দ্য ডে’ টিম স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখাতে ছবিটি দেখতে গিয়েছিলাম। তখন আমি দেখলাম দর্শকদের উপচে পড়া ভিড়। আমার ছবিটির টিকিট না পেয়ে দর্শকরা চিৎকার করছিলেন। ঈদের পরের দিন সব টিকিট বিক্রি হওয়ায় তারা টিকিট না পেয়ে হতাশা প্রকাশ করছিলেন।

অনন্ত জলিলর দাবি, তার ছবির হাউজফুল খবর কয়েকটি গণমাধ্যম অন্য ছবি হাউজফুল বলে চালিয়ে দিচ্ছে। মূলত তার ছবিই হাউজফুল যাচ্ছে। তবে অন্য দুটি ছবিও ভালো চলুক সে প্রত্যাশা ব্যক্ত করলেন তিনি।

অনন্ত বলেন, হাউজফুল যাচ্ছে আমার ছবি, টিকিট পাচ্ছে না আমার ছবির দর্শকরা। আমার ছবি দেখতে এসে দর্শকরা টিকিট না পেয়ে হতাশার কথা বলছেন। অথচ গতকাল একটি গণমাধ্যমে দেখলাম আমার ছবির হাউজফুলের খবর অন্য ছবির বলে চালিয়ে দিচ্ছে। আপনারা আজ সনি সিনেমা হলে আসুন। সরেজমিনে দেখুন, দর্শকদের রিঅ্যাকশন নিন দেখুন আমার ছবি না অন্য ছবি হাউজফুল যাচ্ছে।

‘দিন : দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

সদ্য প্রকাশিত

এরিয়া এনার্জি লিফট জেনারেটর এন্ড সাব স্টেশন এর পৃষ্ঠপোষকতায় তারকা বহুল ধারাবাহিক নাটক “গরম মহল্লা”

বিনোদন প্রতিবেদক-মহল্লা গরম করে চলেছে এসময়ের নির্মাতা নাসির উদ্দিন আহমেদ মাসুদের (নাসির উদ্দিন মাসুদ) একুশে টিভির ধারাবাহিক নাটক ‘গরম মহল্লা’। রাজধানী ঢাকার...

আদর-প্রকৃতির ‘অগ্নিশিখা’

বিনোদন প্রতিবেদক ভালোবাসার গল্পে চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা মানসী প্রকৃতিকে জুটি করে আব্দুল্লাহ জহির বাবুর গল্পে নির্মাতা আরিফুর...

প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশে কিউকম প্রেজেন্টস ঢাকা ফ্যাশন ডে-২০২২

বিনোদন প্রতিবেদক - বাংলাদেশের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ; মডেল ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন। দীর্ঘ বছর ধরে সুনামের সাথে...

কায়েস আরজু- শিরিন শিলা’র ” ভালোবাসি তোমায়”

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা শিরিন শিলা। তাঁরা প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে নতুন একটি...

সম্পর্কিত পোস্ট