দুটি নতুন চলচ্চিত্রে অভিনেত্রী সাহেলা আক্তার

শোবিজ ডেস্ক :বাংলাদেশের শোবিজ জগতের অন্যতম অভিনেত্রী সাহেলা আক্তার।
তিনি প্রায় এক যুগ ধরে বাংলাদেশের নাটকের জগতে গর্বের সাথে কাজ করে চলেছেন। সাহেলা আক্তার মিডিয়াতে কাজ করতে গিয়ে তাঁর পরিবার এবং সহকর্মীদের সবসময় সহায়তা পেয়েছেন। তিনি কাজের ব্যস্ততা সম্পর্কে জানান; জল কিরণ চলচ্চিত্রের শুটিং শুরু হবে এই মাসের ১৬ তারিখ থেকে রাঙ্গামাটি , রক্ত ময়ুর যার পরিচালনায় আছেন এইচ আর হাবিব। যেখানে তাকে মা হিসেবে দেখা যাবে। আর রক্ত ময়ুর চলচ্চিত্রে দারোয়ানের চরিত্রে। সেখানে আরো অভিনয় করবেন নীরব, রাসেদ মামুনুর রহমান অপু, স্পর্সিয়া,মুরাদ পারভেজ এবং সাহেলা আক্তারসহ আরো অনেকে।
এছাড়া নাগরিক টিভিতে চলছে ডেইলি সোপ, আকাশ মেঘে ঢাকাতে রেনু খালা হিসেবে কাজ করছি যেখানে পরিচালক হিসেবে হিসেবে আছেন রুপক বিন রউফ। এই নাটকে তাকে রেনু খালা হিসেবে দেখা যাবে। এইসময়ে তিনি আরো বেশ কিছু কাজ করছেন যেমন, বৈশাখী টিভিতে বউ শাশুড়ি দর্শকরা দেখতে পায় সপ্তাহের শনি,রবি ও সোমবার রাত ৮.৪০ মিনিটে, পরিচালক, আকাশ রঞ্জন এবং এটিএন বাংলায় চলছে সেন্টিমেন্টাল ফ্যামিলি, পরিচালক, মুসাফির রনি। এই গুনী৷ অভিনেত্রী সবসময়ই নতুন কাজ করতে চান।
দর্শকদের মাঝে নতুন নতুন চরিত্র নিয়েও হাজির হওয়ার ইচ্ছে তার। পরিশেষে বলেন ভালো কাজের আমের সবার হৃদয়ে আজীবন বেঁচে থাকতে চান।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট