“পুষ্পা” জোয়ারে এবার গা ভাসিয়ে কোমর দুলিয়ে ঝড় তুললেন দীঘি- তানজিল জনি !

শোবিজ ডেস্ক :গত ১৭ ডিসেম্বর মুক্তি পায় ভারতের দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত সিনেমা পুষ্পা: দ্য রাইজ।সিনেমাটির সঙ্গে সঙ্গে এর গানগুলো পেয়েছে তুমুল জনপ্রিয়তা।

সামাজিক যোগাযোগমাধ্যমেও ভাইরাল হয়েছে ‘শ্রীভাল্লি’, ‘সামি সামি’,উঁ বলেগা’, শিরোনামের গানগুলো।

সারা বিশ্বে ইতিমধ্যে ৪০০ কোটিরও বেশি টাকার ব্যবসা করেছে ‘পুষ্পা’।কেবল আয়ের দিক দিয়েই নয়,‘পুষ্পা’র গানগুলোও পেয়েছে তুমুল জনপ্রিয়তা।

সোশ‍্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে ‘পুষ্পা’র গান।অসংখ্য দর্শক গানগুলো গেয়ে,এগুলোর তালে নেচে ভিডিও প্রকাশ করছেন।সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি কেউই বাদ যাচ্ছেন না এই ট্রেন্ড থেকে।

পুষ্পা জোয়ারে এবার গা ভাসিয়ে কোমর দুলিয়ে ঝড় তুললেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ফ্যাশন কোরিওগ্রাফার তানজিল জনির সঙ্গে ‘সামি সামি’ গানের তালে নাচের স্টেপ দেন তিনি।সেই নাচ এখন নেট দুনিয়ায় উত্তাল।নাচের ভিডিওটি তানজিল ক্রিয়েশন গ্রুমিং স্কুলের ফেসবুক পেজে আপলোড করা হয়েছে।

গতকাল মঙ্গলবার ‘তানজিল ক্রিয়েশন গ্রুমিং স্কুল’-এ ব্রাইডাল শুট করেন দিঘি।সেখানেই জনপ্রিয় একাধিক গানের তালে নাচেন তানজিল জনি ও দিঘি।

এর মধ্যে ‘পুষ্পা’ সিনেমার আলোচিত ‘সামি সামি’ গানের তালে নাচের ভিডিওটির ভিউ ৬০ হাজার ছাড়িয়েছে।ভিডিওটি ৮ ঘণ্টা আগে আপলোড করা হয়েছে।ভিডিওতে লাইক পড়েছে প্রায় ৪হাজার।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট