একই মাসে প্রেক্ষাগৃহে আসছে ঐশী’র দুটি সিনেমা

শোবিজ ডেস্ক :
জান্নাতুল ফেরদৌস ঐশী।২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর চ্যাম্পিয়ন।কিন্তু মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট মাথায় ওঠার পর থেকেই ঐশী ঠিক করে রেখেছিলেন সিনেমাতেই অভিনয় করবেন। সুযোগও মিলেছে।এই গ্ল্যামারকন্যা ইতোমধ্যে শেষ করেছেন ৪টি সিনেমার কাজ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে একটি সিনেমাও মুক্তি পায়নি তার। তবে ধৈর্য্য ধরে আছেন নবাগত এই নায়িকা।বড় পর্দা দিয়েই নিজের এন্ট্রিটা হোক এটাই তিনি চান। যার কারণে ওয়েব ফিল্ম, সিরিজের প্রস্তাব আসলেও ফিরিয়ে দিচ্ছেন তিনি। অবশেষে সেই অপেক্ষার প্রহর শেষ হচ্ছে ঐশীর আর পূরণ হচ্ছে মনের মধ্যে সেই লালিত স্বপ্ন।কারণ অভিষেকের মাসেই মুক্তি পাচ্ছে তার অভিনীত দুটি সিনেমা। তার মধ্যে একটি সিনেমা ‘মিশন এক্সট্রিম-১’ ও অন্যটি ‘রাত জাগা ফুল’।

আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে সানি সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ঐশী অভিনীত ছবি ‘মিশন এক্সট্রিম-১’। এই ছবিতে ঐশী নায়িকা হয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভর। এরই মধ্যে ছবিটির ট্রেইলার মুক্তি পেয়েছে।বেশ প্রশংসা কুড়িয়েছেন ঐশী নতুন হিসেবে।

অন্যদিকে,বছরের শেষ দিন ৩১ ডিসেম্বর মুক্তি পাবে মীর সাব্বির পরিচালিত ‘রাত জাগা ফুল’। ছবিতে তাঁর বিপরীতে থাকছেন আবু হুরায়রা তানভীর।

‘মিশন এক্সট্রিম’ পুলিশি অ্যাকশন ছবি। অন্যদিকে ‘রাতা জাগা ফুল’ সরকারি অনুদানের ছবি। দুটো ছবি নিয়েই ঐশীর প্রত্যাশা অনেক।

ঐশী বলেন, একই মাসে দুটি ছবি মুক্তি যেমন আনন্দের, তেমনি একটু টেনশনের। দুটি ছবি নিয়েই আমার প্রত্যাশা অনেক। আমি মনে করি, দুটি ছবিই ইন্ডাস্ট্রিতে আমার অবস্থান আরও শক্ত করবে।’

অভিনেতা মীর সাব্বির নাট্যপরিচালক হিসেবে সফল। প্রথমবার সরকারি অনুদানের ছবি নির্মাণ করেছেন তিনি। ইতিমধ্যেই ছবিটি চলচ্চিত্র সেন্সর ছাত্রপত্র পেয়েছে। পরিচালনার পাশাপাশি থ্রিলার ও রোমান্টিক ধারার ‘রাত জাগা ফুল’ ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মীর সাব্বির। সহ-প্রযোজনার পাশাপাশি বিশেষ একটি চরিত্রে অভিনয়ও করেছেন তিনি।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট