মুক্তি পেতে যাচ্ছে” বিফোর আই ডাই “

বিনোদন প্রতিবেদক : অচিরেই মুক্তি পেতে যাচ্ছে ” বিফোর আই ডাই ” চলচ্চিত্রটি।
শনিবার রাজধানীর একটি অভিজাত রেস্তোরায় আয়োজিত সাংবাদিক সম্মেলনে এই তথ্য প্রকাশ করেছেন ছবিটির পরিচালক।

আন্তর্জাতিক প্ল্যাটফর্মের জন্য নির্মিত হয়েছে দুর্দান্ত অ্যাকশন থ্রিলার সিনেমা ‘বিফোর আই ডাই’। ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা মিনহাজ কিবরিয়া। এসাসিন মানে গুপ্তহত্যার ঘটনা নির্ভর বিষয় নিয়ে বাংলাদেশে প্রথমবারের মত একটি আন্তর্জাতিক মানের অ্যাকশন থ্রিলার নির্মিত হয়েছে। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশি বংশোদ্ভুত ব্রিটিশ অভিনেতা ইফতি আহমেদ। তিনি ইতিমধ্যে আন্তর্জাতিক প্ল্যাটফর্মে বিভিন্ন সিনেমায় অভিনয়ের সুবাদে খ্যাতি ও পরিচিতি লাভ করেছেন।

হলিউড, বলিউডের পর কলকাতার সিনেমাতে তাকে এর মধ্যে দেখা গেলেও বাংলাদেশের কোনো সিনেমায় প্রথমবারের মত অভিনয় করেছেন। গত বছর লন্ডন এবং বাংলাদেশের বিভিন্ন লোকেশনে ‘বিফোর আই ডাই’ ছবির শ্যূটিং হয়েছে। এ ছবির পোস্ট প্রডাকশনের যাবতীয় কাজ হয়েছে মুম্বাইয়ে। ছবিটির পুরো টেকনিক্যাল টিম দেশের বাইরের। বর্তমান সময়ে আন্তর্জাতিক মানের একটি আধুনিক সিনেমা উপহার দেওয়ার লক্ষ্য নিয়ে সবাই কাজ করেছেন। এর মধ্যে ছবিটির একটি ফার্স্টলুক পোস্টার এবং টিজার প্রকাশ করা হয়েছে। ছবিটির নির্বাহী প্রযোজকের দায়িত্বে রয়েছেন বাংলাদেশের চলচ্চিত্র নায়ক আমান রেজা।

‘বিফোর আই ডাই’ ছবিতে বাংলাদেশি বংশোদ্ভুত ব্রিটিশ অভিনেতা ইফতি আহমেদ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের সুন্দরী গ্ল্যামারাস অভিনেত্রী-মডেল তারকা আফ্রি সেলিনা, আমান রেজা, শম্পা রেজা, লাবনী মারমা, সাংকু পাঞ্জা প্রমুখ। খুব শিগগিরই বাংলাদেশসহ একযোগে চারটি দেশে ছবিটি মুক্তি পাচ্ছে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট