“আকবর দ্যা কিং” ধারাবাহিক নাটক নিয়ে আসছেন তারা

শোবিজ ডেস্ক : হাস্যরসাত্মক নানান ঘটনায় সময়ের আলোচিত ধারাবাহিক নাটক ‘আকবর দ্যা কিং’ এর গল্প। মমর রুবেলের রচনা ও সজীব মাহমুদের পরিচালনায় সম্প্রতি নগরীর উত্তরাসহ বিভিন্ন লোকেশনে ভিন্নর্ধমী এই ধারাবাহিকটির শুটিং শেষ হয়ছে।

মিডিয়ায় এরমধ্যে ধারাবাহিকটি নিয়ে বেশ আলোচনা শোনা যাচ্ছে। ডেডলাইন স্টুডিওস লিঃ এবং ক্রাউন ক্রয়িশেনস এর যৌথ প্রযোজনায় নির্মিত এই ধারাবাহকিটির প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছেন অভিনেতা চাষী আলম, মুকতি জাকারিয়া, মুসাফির বাচ্চু, নুসরাত জান্নাত রুহী, পাভেল, শেলী আহসান, সিনি সিগ্ধা, এমএন রাজু, নাঈমা আলম মাহা, পাপ্পু, আনোয়ার, মৌরিতা জুঁই, পাপড়ি পায়েল,রানা মল্লিক জুয়েল সহ প্রমূখ।

পরিচালক সজীব মাহমুদ বলনে, আসলে এই সময়ে দর্শদরে ভিন্ন একটি গল্পের ধারাবাহিক উপহার দেয়ার চেষ্টা করছি। প্রায় ছয় মাস ধরে পরিকল্পনার পর আমরা ধারাবাহিকটির শুটিংয়ে যাই। ডেডলাইন স্টুডিওস লিঃ এবং ক্রাউন ক্রিয়েশনস মিলে দারুণ কিছু দর্শকদের সামনে আনছে এটা নিশ্চিত বলা যায়। এখনকার সময়ে কাজগুলোর চাইতে একটু আলাদা সাবজেক্টকে কেন্দ্র করে ধারাবাহিকটি নির্মিত হচ্ছে খুব সিরিয়াস কোনো বার্তা হাস্যরসাত্মকভাবে এর গল্পে তুলে ধরা হয়েছে আমরা চেষ্টা করছি দর্শকদরে সামনে ভিন্নকিছু নিয়ে আসার।’

পরিচালক সূত্রে জানা যায়, চলতি নভেম্বর মাসেই ধারাবাহিকটি একটি বেসরকারী টেলেভিশিনে সম্প্রচাররে পর ডেডলাইন এন্টারটইেনমন্টে ইউটউিব চ্যানেলে পর্ব বাই পর্ব প্রচার করা হবে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট