নিজের ইউটিউব চ্যানেলে বেশি মনোযোগী হচ্ছিঃ চমক তারা

শোবিজ ডেস্ক :বর্তমান সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী চমক তারা। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পের প্রতি তার অকৃত্রিম ভালবাসা তাকে এই প্রজন্মের অনেক অভিনেত্রীদের মধ্যে সেরা করে তুলেছে। এটা নির্দ্বিধায় বলা যায় যে, তিনি একজন বাংলাদেশী অভিনেত্রী যিনি খুব সাহসী দৃশ্যে অভিনয় করে বাংলাদেশী মিউজিক ভিডিওতে ভিন্ন ধারা নিয়ে এসেছেন। যে কেউ ভাবতেই পারেই তার সৌন্দর্য দেখে তিনি একজন বলিউড অভিনেত্রী! মঞ্চে অভিনয় করতে গিয়ে ছোট পর্দায় কাজ পেয়ে রুপালি পর্দায় চলচ্চিত্রের সঙ্গে জড়িয়ে পড়েন এ অভিনেত্রী। এ পর্যন্ত পূর্ণাঙ্গ অভিনেত্রী হিসেবে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমাগুলো হলো যথাক্রমে ‘মা বাবার সন্তান
ও ‘মাস্তান ও পুলিশ’।

শর্ট ফিল্ম, ছোট পর্দা এবং বড় পর্দায় কাজ করার পাশাপাশি, চমক তারা বর্তমানে তার নিজের ইউটিউব চ্যানেলে বেশি মনোযোগ দিচ্ছেন। আর এই ইউটিউব চ্যানেল থেকে তার নতুন মিউজিক ভিডিও প্রকাশ করে বারবার দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে চমকে দিয়েছেন তিনি। এছাড়াও, তিনি সামাজিক বিষয়বস্তু ভিডিওতে তার কাজের সাথে সামাজিক পরিবর্তনে একটি অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। এর মধ্যে ‘পিরিয়ড’ এবং ‘নারী’ বিষয়বস্তু, যা মহিলাদের পিরিয়ডের উপর ভিত্তি করে তৈরি, তা অনেক আলোচনার জন্ম দিয়েছে।

সুশীল সমাজ মনে করে যে চমোক তারা নিজেই পরিচালিত ‘নারী’ বিষয়বস্তু নিঃসন্দেহে সমাজ থেকে মেয়েদের পিরিয়ড সম্পর্কে কুসংস্কার দূর করতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। উল্লেখ্য, এই কন্টেন্টে চমোক তারার নিজের ছোট বোন নুসরাত রাত্রীকে অভিনয় করতে দেখা গেছে। আর বড় বোন পরিচালিত ছোট বোন অভিনীত সামাজিক সচেতনতামূলক ভিডিও কনটেন্টও এদেশের চলচ্চিত্র শিল্পের ইতিহাসে বিরল।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট