চয়নিকা চৌধুরী’র পরিচালনায় মাহিয়া মাহির “অহংকারী বউ”

শোবিজ ডেস্ক :অবশেষে ‘অহংকারী বউ’সিনেমার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হলেন নায়িকা মাহিয়া মাহি ও নির্মাতা হিসেবে চয়নিকা চৌধুরী। অন্ধকার জগত’সিনেমার পর ডি এ তায়েবের সঙ্গে আবারও অভিনয় করতে যাচ্ছেন মাহিয়া মাহি।

আজ মঙ্গলবার (০২ নভেম্বর) নতুন সিনেমাটির জন্য স্বাক্ষর করেছেন তারা। সবকিছু ঠিক থাকলে আগামী মাসে শুটিং শুরু হবে ‘অহংকারী বউ’ সিনেমার।

পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, ‘কিছু মানুষের কাছে কিছু মানুষের দায়বদ্ধতা থাকে। আমি তায়েব ভাইকে সেই রকমের মানুষ বলবো। ভালো কোনো কাজ কেউ করলে সে নিজ থেকে এসে অভিনন্দন জানায়। বিপদে মানুষের পাশে দাঁড়ায়। শিল্পের প্রয়োজনে জান প্রাণ দিয়ে কাজ করে। আমি তার সঙ্গে কাজ করতে পারবো তাই আমার ভালো লাগছে।

তিনি আরও বলেন, ‘স্ক্রিপ্টের কাজ চলছে। আশা করি আজকে মধ্যে শেষ হয়ে যাবে। এর মধ্যে ছবিটির জন্য শিল্পী নিবার্চন কাজও চলছে। অভিনেত্রী মাহিসহ আরও অনেকেই কাজ করবেন। ছবি তৈরি করতে যে ভালো একটা টিম লাগে সেটা তৈরি করছি। আমি আশা করছি সরকারী স্বাস্থ্য বিধি মেনে আগামী মাসে শুটিং শুরু করবো।’

‘বিশ্ব সুন্দরী’ সিনেমা দিয়ে প্রথম চলচ্চিত্র নির্মাণে নাম লেখান প্রায় চার শতাধিক নাটকের পরিচালক চয়নিকা চৌধুরী। সিয়াম-পরী জুটির ছবিটি বেশ প্রশংসা এনে দিয়েছে চয়নিকাকে। ‘অহংকারী বউ’ হতে যাচ্ছে তার দ্বিতীয় সিনেমা। এদিকে ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র শুটিং জানুয়ারিতে শুরু করবেন বলে নিশ্চিত করলেন চয়নিকা চৌধুরী।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট