“প্রেগন্যান্ট নারীর ” চলচ্চিত্রে অভিনয় করে দর্শকমহলে প্রশংসিত নাইরুজ সিফাত

এ সময়ের দর্শকনন্দিত মডেল-অভিনেত্রী নাইরুজ সিফাত। দীপ্তটিভিতে প্রচারিত ‘অপরাজিতা’ ধারাবাহিক নাটকের মাধ্যমে মন্দিরা চরিত্রে তিনি দর্শকদের কাছে সুপরিচিত। এরপর থেকেই নিয়মিত করছেন অসংখ্য খন্ডনাটক ও ধারাবাহিকে অভিনয়। তবে এবার চলচ্চিত্রে অভিনয়ে নিজেকে মেলে ধরার পালা।

এখন সেটাই করছেন তিনি। সম্প্রতি দেশের প্রেক্ষাপৃহে মুক্তি পেয়েছে প্রসূণ রহমানের ‘ঢাকা ড্রিম’। এতে শিউলী চরিত্রে অভিনয় করেছেন নাইরুজ সিফাত। তিনি অভিনয় করেছেন মফস্বলের একজন প্রেগনেন্ট নারীর চরিত্রে।

এতে একদম গ্রামীণ আবহে পর্দায় উপস্থিত হয়েছেন তিনি। নাইরুজ সিফাত বলেন, ‘ঢাকা ড্রিম আমার প্রথম চলচ্চিত্র। সিনেমাটিতে অনেক যত্নসহকারে কাজ করেছি। আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং ছিল।
ঢাকা বাদ দিয়ে বাকি ৬৩ জেলার যেকোনো জেলার গল্প এটি। যে কেউ এ গল্পের সঙ্গে নিজেকে সমন্বয় করতে পারবেন। চরিত্রগুলো সব আমাদের দেখা, আমাদের চেনা চারপাশ থেকে নেওয়া। স্বপ্নবাজ মানুষদের গল্প নিয়েই সিনেমাটি। ’ এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিতব্য চলচ্চিত্র শ্যাম বেনেগালের ‘বঙ্গবন্ধু’তে শেখ জামালের স্ত্রী রোজী জামালের চরিত্রে অভিনয় করছেন সিফাত।
এ ছাড়াও অভিনয় করছেন সৌরভ কুন্ডর ‘গিরগিটি’ চলচ্চিত্রে। এই চলচ্চিত্রে সূচনা চরিত্রে অভিনয় করছেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি বেশকিছু বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন সিফাত। মডেল হয়েছেন বিভিন্ন মিউজিক ভিডিওতেও।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট