জমকালো আয়োজনে আফরান নিশো এবং নুসরাত ফারিয়া’র হাত ধরেই শুভ যাত্রা করলো ফ্যাশন ব্রান্ড জেকে ব্রাইডাল এক্সক্লুসিভ লাউঞ্জ

শোবিজ ডেস্ক :যাত্রা শুরু করলো জনপ্রিয় ফ্যাশন ব্রান্ড এর নতুন আউটলেট জেকে ব্রাইডাল এক্সক্লুসিভ লাউঞ্জ। ওপেনিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় নায়ক আফরান নিশো এবং দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী কণা। অনুস্থানে উপস্থিত ছিলেন দেশ সেরা মেক আপ আর্টিস্ট, ফ্যাশন ডিজাইনার এবং সোস্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা।

জেকে ব্রাইডাল লাউঞ্জের প্রতিষ্টাতা ফয়সাল মৃত্তিক এবং নুসরাত ফারিয়া বড় বোন মারিয়া মৃত্তিক। মারিয়া বলেন তিনি খুবই আনন্দিত যে রুচিশীল মানুষদের জন্য দারুন সব পৃথিবী বিখ্যাত ব্রান্ডের কালেকশন দিয়ে সাজানো হয়েছে এই শো রুম।

অরিজিনাল ডিজাইনার ব্রাইডাল গাউন, লেহেনগা, পাঞ্জাবী, সেরোয়ানি এখানে পাওয়া যাবে যেখানে ব্রাইডাল ধাচের সব ধরনের পোষাক পাওয়া যাবে ছেলে এবং মেয়ে উভয়ের জন্য। অনুষ্টানের প্রধান অতিথি ছিলেন আফরান নিশো এবং নুসরাত ফারিয়া।

আয়োজন ছিল জমকালো ফ্যাশন শো’র। এর পর কেক কেটে উদ্ভোধন করা হয় নতুন এই শো রুম। এটি জেকে এর ২য় শো রুম। এছাড়াও নুসরাত ফারিয়া এর মুক্তি প্রতিক্ষিত “হাবিবি” গানের বিষয়ে কথা বলেন। জেকে ব্রাইডাল লাউঞ্জের ঠিকানা ৭৬/বি খাজা প্লেস, বনানী রোড ১১, বনানী মডেল টাউন, ১২১৩

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট