এবারই প্রথম মিলনের সঙ্গে জুঁটি বাধলেন তামান্না সরকার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও নিজের জায়গা শক্ত করে নিয়েছেন এই অভিনেতা। অন্যদিকে, চলতি সময়ের মডেল-অভিনেত্রী তামান্না সরকার। সম্প্রতি প্রথমবারের মতো মিলনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করলেন তামান্না।

পরিচালক আখতার হামিদের ‘বিদেশ ফেরত জামাই’ নামের ৬ পর্বের ধারাবাহিক নাটকটি শনিবার (২৩ অক্টোবর) থেকে বেসরকারি টিভি চ্যানেল নাইনে প্রচার শুরু হচ্ছে। প্রতি শনি থেকে বৃহস্পতিবার রাত ১১ টায় প্রচারিত হবে নাটকটি। এটি রচনা করেছেন রেদোয়ান আক্তার তন্ময়।

এ প্রসঙ্গে মিলন বলেন, ‘বিদেশ ফেরত জামাই’ নাটকটিতে ফুটে উঠেছে নয়ন দেনা করে ও জমি বিক্রি করে বিদেশ যায়। দেনা শোধ করতে বেশ কয়েক বছর পার হয়ে যায়। টাকা ইনকাম করে সুখে-শান্তিতে থাকার জন্য তার বিয়ের বয়স পার হতে থাকে। সেদিকে তার কোন খেয়ালই থাকে না। একসময় সে দেশে এসে বিয়ে করে। কিন্তু নয়নের সংসারে আছে তার এক বিধবা বোন। মড়ার উপর খাড়ার ঘা হয়ে আছে তারই খালাতো ভাই ফারুক।

তিনি আরও বলেন, সংসারে এমনভাবে মিশে আছে কেউ বুঝতে পারে না যে, ফারুক তাদের ক্ষতি করে চলছে। নয়ন দেশে এসে ময়না নামের এক মেয়েকে বিয়ে করে এবং বিধবা বোনটাকে যৌতুক দিয়ে বিয়ে দেয়। অল্প কিছুদিনের মধ্যে নয়ন বিদেশ চলে যায়। তারপর ফারুকের বিভিন্ন সময়ের কূটবুদ্ধির কাছে হার মানে নব বিবাহিত ময়না বেগম। ময়না নিজের নামে অ্যাকাউন্ট করে নয়নের কাছ থেকে হাতিয়ে নেয় লাখ লাখ টাকা। দেশে বউ রেখে বিদেশ গেলে যা হয় তাই ফুটে উঠেছে নাটকটিতে।

তামান্না সরকার বলেন, আনিসুর রহমান মিলন ভাইয়ের মতন একজন গুণী শিল্পীর সঙ্গে জুটি বেঁধে কাজ করার অভিজ্ঞতা এটাই আমার প্রথম। তিনি আমাকে যথেষ্ট সহযোগিতা করেছেন। আশা করি, আমাদের প্রথম জুটির নাটকটি দর্শক পছন্দ করবেন।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট