নায়ক নয় ; এবার গায়ক আমানের বউ মৌ খান

বিনোদন প্রতিবেদক : গুণী ও কুশলী বিজ্ঞাপনচিত্র নির্মাতা বাপি সাহার নির্দেশনায় আবারও মডেল হলেন ঢাকার চলচ্চিত্রের নিউ ট্যালেন্টেড নায়িকা মৌ খান। আর এই বিজ্ঞাপনচিত্রে মৌ’র সহমডেল হয়েছেন চিত্রনায়ক আমান রেজা। বাপি সাহা বিজ্ঞাপনচিত্রের এই নতুন জুটিকে পর্দায় আনছেন গুরুদেব আগরবাতি নামের নতুন একটি বিজ্ঞাপনচিত্রে। এটির নির্মাতা বাপি সাহা জানান, সম্প্রতি ভারতীয় এই গুরুদেব আগরবাতির বিজ্ঞাপনচিত্রের শুটিং হয়েছে নরসিংদীতে তার নিজ বাড়িতে।

বাপি সাহা জানান, তার নিজস্ব প্রযোজনা ও বিজ্ঞাপনী সংস্থা এনজয় এড মিডিয়ার ব্যানারে বিজ্ঞাপনচিত্রটি নির্মিত হয়েছে। এটির চিত্রগ্রহণ করেছেন হিরা আজাদ। স্থির চিত্রগ্রাহক শিশির জাহাঙ্গীর।

গুরুদেব আগরবাতির বিজ্ঞাপনচিত্রটি প্রসঙ্গে নির্মাতা বাপি সাহা বলেন, সুন্দর একটি কনসেপ্ট নিয়ে এটি নির্মাণ করা হয়েছে। এতে আমান রেজাকে দেখা যাবে একজন গায়ক হিসেবে। আর মৌ খান তার স্ত্রী। এই জুটিকে দারুন ভাবে আমি উপস্থাপনের চেষ্টা করেছি। আশা করছি সবার ভালো লাগবে এটি।

মৌ খান বলেন, দ্বিতীয়বারের মতো বাপি দা’র নির্দেশনায় কাজ করলাম। তিনি উচুঁ মাপের একজন নির্মাতা। সবকিছু মিলিয়ে দারুণ একটি বিজ্ঞাপনচিত্র উপহার পাবেন দর্শকরা।

সদ্য প্রকাশিত

এবারই প্রথম মিলনের সঙ্গে জুঁটি বাধলেন তামান্না সরকার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও নিজের জায়গা শক্ত করে নিয়েছেন এই অভিনেতা। অন্যদিকে, চলতি সময়ের...

জন্মদিনে দর্শকের জন্য ‘দিল্লি কা লাড্ডু’ নিয়ে হাজির হচ্ছেন সাবরিনা বশির

শোবিজ ডেস্ক :সম্প্রতি বেশ কয়েকটি গান নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হচ্ছেন তরুণ প্রজন্মের প্রতিভাবান গায়িকা সাবরিনা বশির। তার মধ্যে ‘দিল্লী কা লাড্ডু’...

বঙ্গবন্ধুকে নিয়ে লেখা গান গাইবেন ১৩০ ভাষায় বিশ্বের ১৩০ জন শীর্ষ তারকা শিল্পী

বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ ছড়িয়ে দিতে অভিন্ন কথা (১২৯টি ভাষান্তরিত) ও সুরে ১৩০ টি ভাষায়...

নাভানা ফার্মার ‘ফিল ফ্রী জেল’র বিজ্ঞাপণে প্রিয়মণি

বর্তমান সময়ের উদীয়মান চিত্রনায়িকা প্রিয়মণি। ‘কসাই’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। মডেলিংয়েও তিনি নিয়মিত মুখ। এবার এই নায়িকাকে জন্মনিয়ন্ত্রণের বিজ্ঞাপনে দেখা যাবে।

সম্পর্কিত পোস্ট