দরিদ্রদের মাঝে ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব ডেস্ক :ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন দেশের ঐতিহ্য, সংস্কৃতি এবং মানবকল্যাণে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। এরই অংশ হিসেবে ইয়ুথ বাংলার প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ এর নেতৃত্বে সংস্থাটি হতদরিদ্র মানুষদের স্বাবলম্বী করার জন্য `স্বাবলম্বন’ শীর্ষক প্রজেক্টের উদ্যোগ নিয়েছে।

আজ শনিবার (২৫ শে) সেপ্টেম্বর এই প্রজেক্টের উদ্যোগে তিনজন হতদরিদ্র মানুষকে ৩টি টিউবওয়েল কেনার জন্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

‘স্বাবলম্বন’ প্রজেক্টের মাধ্যমে কুমিল্লা জেলার -হতদরিদ্র শাহাদাত হোসেন, নোয়াখালী জেলার -মো: হানিফ ও নেত্রকোনা জেলার -মো: রফিক শাহেদ কে একটি করে মোট ৩টি টিউবওয়েল উপহার দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ইয়ুথ বাংলার প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ, উপদেষ্টামণ্ডলীর সদস্য অগ্রজ ও গুণীজন দিলারা জামান, শম্পা রেজা, সহ সভাপতি- ড: মশিউর রহমান ,সহ সভাপতি শিমুল মুস্তাফা, সভাপতি মুনা চৌধুরী, ড: জমির সিকদার,যুগ্ম সাধারণ সম্পাদক ফারজানা রওশন, সাংগঠনিক সম্পাদক মাসুদা বিজলী, ডা: ইরিন,তামান্না প্রমি, আফরিন ঐশী, জাবির সহ আরো অনেকে।

ইয়ুথ বাংলার প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর জন্মশতবার্ষিকীর এই বছরে মানবকল্যাণে কিছু কাজ করতে পেরে ভালো লাগছে। আমাদের এই ধরনের কর্মসূচি সবসময় অব্যাহত থাকবে ‘

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট