আসছে অংকনের কন্ঠে ‘আয়লো সখী জল খেলাই’

শোবিজ ডেস্ক :পুরোনো লোকগান, আধুনিক গান নিয়ে মিউজিক ভিডিও, ম্যাশাপ, স্টুডিওসহ নানা আয়োজন চলছে। এর ধারাবাহিকতায় উর্বশী ফোরাম ভিন্ন ধারার নাট্য প্রযোজনার পাশাপাশি মৌলিক গানের উৎকর্ষ সাধনের জন্য অনন্য প্রকল্প গ্রহণ করেছে।

‘উর্বশী গানের সিঁড়ি’ শিরোনামে এই উদ্যোগের আওতায় ইতোমধ্যে স্বতন্ত্র ধারার ১৬টি মৌলিক গানের রেকর্ড ও শুটিং সম্পন্ন হয়েছে। গানগুলোর বেশির ভাগই অধুনা ধারার লোকগীতি।

গানের ভুবনের পরিচিত নাম অংকন এবার নতুন মৌলিক গান নিয়ে আসছেন। ‘আয়লো সখী জল খেলাই’ শিরোনামের এ গানের সুরকার প্লাবন কোরেশী, গীতিকার জহিরুল ইসলাম বাদল। সংগীত পরিচালক এ এইচ তূর্য।

এই আয়োজনে আরোও গেয়েছেন মেহের আফরোজ শাওন, ফজলুর রহমান বাবু, লায়লা, সালমা, বিন্দু কণা, প্রিয়াংকা বিশ্বাস, আদিবা; কামরুজ্জামান রাব্বি, প্লাবন কোরেশী, এ এইচ তূর্য, স্বর্ণা, হৃদয় সৈকত, রেশমা প্রমুখ। ।
গানগুলো নির্মাণে স্পন্সর করেছে এনা গ্রুপ।’
এ আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে আছে দৈনিক সমকাল ও রেডিও একাত্তর। গত ৭ ও ৮ এপ্রিল এফডিসি’র ১ নম্বর ফ্লোরে গানগুলোর স্টেজ শুটিং সম্পন্ন হয়। শিগগিরই বেসরকারি টিভি চ্যানেল ও উর্বশী ফোরামের ইউটিউব চ্যানেল থেকে গানগুলোর প্রচার শুরু হবে।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট