গ্রামের মাঝির বউ শিরিন শিলা

বাংলা চলচ্চিত্রের অন্যতম ব্যস্ততম নায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে হিটম্যান চলচ্চিত্রের মাধ্যমে প্রথম শোবিজ অঙ্গনে পদার্পণ করেছিলেন। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তার। এবার প্রথমবারের মত দর্শকনন্দিত হিরো আনিসুর রহমান মিলনের সাথে একসঙ্গে জুঁটি হয়ে কাজ করছেন৷ সিনেমার নাম ‘নদীর জলে শাপলা ভাসে’।গত ১৩ মার্চ থেকে বগুড়ার শিবগঞ্জ থানার মহাস্থানগড়ে শুরু হয়েছে দৃশ্য ধারণ। চলবে ৩০ মার্চ পর্যন্ত।
একটানা কাজ করে শেষ হবে সিনেমার কাজ।

এতে নায়েব চরিত্রে মিলন ও তারামন বানু চরিত্রে শিলা অভিনয় করছেন। সিনেমাটি পরিচালনা করছেন মেহেদী হাসান। গ্রামীণ পটভূমি নিয়ে সিনেমার কাহিনি। একজন মাঝির চরিত্রে মিলন ও তার স্ত্রীর চরিত্রে শিরিন শিলা রয়েছেন। শিরিন শিলা বলেন, ‘একটি হৃদয় বিদারক গল্প। এ ধরনের চরিত্রে আগে অভিনয় করিনি। অনেক দিন ধরেই এ রকম একটি গল্প খুঁজতে ছিলাম। গ্রামের সহজ-সরল মাঝির বউ আমি। গতানুগতিক গল্পের বাইরে ব্যতিক্রম মৌলিক গল্পের সিনেমা এটি। বর্তমান সময়ে দর্শক যে ধরনের সিনেমা দেখতে চায় তাদের চাহিদা অনুযায়ী এটি নির্মিত হচ্ছে।

এ প্রসঙ্গে মিলন বলেন, এবারই প্রথম মাঝির চরিত্রে অভিনয় করছি। এর আগে নৌকা চালানো জানতাম না। চরিত্রের প্রয়োজনে নৌকা চালানো শিখতে হয়েছে। দশ দিন অনুশীলন করে নৌকা চালানো শিখেছি।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট