‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র সেরা দশ সুন্দরী প্রস্তুত

সৌন্দর্য্য এবং প্রতিভার সম্মিলনে আন্তর্জাতিক প্রতিযোগিতা ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০-এর চূড়ান্ত পর্বে উঠে এলেন সেরা দশ প্রতিযোগী।

একে একে বাছাই পর্ব চলছে আর প্রতিযোগিতা এগিয়ে যাচ্ছে চূড়ান্ত পর্যায়ে। গত কয়েক দিনের গ্রুমিং পর্ব আর বিভিন্ন অনুশীলন কার্যক্রমে অংশগ্রহনের উপর ভিত্তি করে, চুলচেরা বিশ্লেষণের পর সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেছেন মিস ইউনিভার্স বাংলাদেশের বিচারকরা।কঠোর অনুশীলনের মাধ্যমে সেরার মুকুট অর্জনের জন্য নিজেদের প্রস্তুত করে তুলেছেন ১০ প্রতিযোগী।

সেরা দশ প্রতিযোগীরা এক সাক্ষাৎ ও অভিবাদন পর্বে নিজেদের আত্মবিশ্বাস প্রকাশ করেছেন।

মিস ইউনিভার্স বাংলাদেশ এবং মিস ইউনিভার্স হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন সবাই।

মিস ইউনিভার্স বাংলাদেশের প্রতিযোগীদের সঙ্গে বিভিন্ন সংবাদ মাধ্যম, স্পন্সর এবং আয়োজকদের এই পর্ব অনুষ্ঠিত হয় রোববার (১৪ মার্চ) একটি পাঁচ তারকা হোটেলে।

সেরা দশের সঙ্গে পরিচয় পর্ব, কথাবার্তা ও আলোচনার মাধ্যমে তাদের বিভিন্ন বিষয় উঠে আসে এই আয়োজনে। প্রতিযোগীরা নতুন অভিজ্ঞতা, গ্র্যান্ড ফিনালে নিয়ে তাদের আশা, ভবিষ্যৎ পরিকল্পনা, তাদের পরিবার, পড়ালেখা সবকিছু নিয়েই কথা বলেন।

প্রতিযোগিতার শুরু থেকে বিভিন্ন পর্যায়ে তাদের পথচলার গল্প বড় স্ক্রিনে একসঙ্গে বসে উপভোগ করেন সবাই। কঠিন নিয়মানুবর্তিতার বাইরে এসে এই ব্যতিক্রমধর্মী আয়োজনে প্রতিযোগীদের ভীষণ উৎফুল্ল করেছে বলে মনে করেন আয়োজকরা।

মিস ইউনিভার্স বাংলাদেশের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক বলেন, আমাদের জন্য অত্যন্ত গর্বের বিষয় যে বিশ্ব দরবারে বাংলাদেশকে তুলে ধরবেন এই প্রতিযোগীরা। মিস ইউনিভার্স বাংলাদেশ-এর এই আয়োজন নারীদের আরও আত্মবিশ্বাসী করে তুলবে এবং নারী নির্যাতনের বিরুদ্ধে নারীদের সোচ্চার হতে সাহায্য করবে বলে আমরা আশাবাদী।

নির্বাচিত সেরা ১০ প্রতিযোগী হলেন- অনকিতা দে, আপনা চাকমা, ফারজানা আকতার এ্যানি, ফারজানা ইয়াসমিন, ফাতেমা তুজ জহুরা, মারিয়াম আহমেদ, মাসুদা খান, নিদ্রা দে, তানজিয়া জামান মিথিলা এবং তৌহিদা তাসনিম তিফা।

পড়াশোনা, শখ, শিক্ষা সবকিছু ভিন্ন হলেও তাদের সবারই লক্ষ্য এক – নিজেকে সামনে এগিয়ে নিয়ে মুকুট জয় করে বিশ্ব দরবারে বাংলাদেশকে তুলে ধরা। সেরা এই ১০ প্রতিযোগী লড়বেন মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’র মুকুটের জন্য।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট