ইউটিউব শর্টফিল্মে দর্শক জনপ্রিয়তা পেয়েছেন কমেডিয়ান “পাতলা ফারুক”

নাজমুল হুদা তৌকির: বর্তমান সময়ে দেশের তরুন-তরুণীদের নজর কেড়েছে বিভিন্ন কমেডিয়ান শর্ট ফিল্ম। তারই অংশ হিসাবে কমেডিয়ান শর্ট ফিল্মে এগিয়ে আছেন সিরাজগঞ্জের সন্তান মোহাম্মদ ফারুক শেখ। কিন্তু মিডিয়ায় তাকে সবাই পাতলা ফারুক হিসাবে চিনে থাকে।

গত এক বছরে প্রায় ১০০ এর উপরে কমেডিয়ান শর্টফিল্মে ইউটিউব দুলাল টিভির চ্যানেলে তিনি অভিনয় করেছেন। অত্যন্ত হাস্যরসাত্মক ভূমিকায় তাকে দেখা যায়। দুলাল টিভিতে রাতের ডাক্তার নামক একটি শর্ট ফিল্মে পাতলা ফারুক হাস্যরসাত্মক অভিনয় করেছেন। ইতিমধ্যে সেটি ৩৫ লাখ ভিউয়ার্স অতিক্রম করেছে।

       
তাছাড়া কলকাতা ইন্টারটেইনমেন্ট নামক একটি ফেসবুক পেজে সতীনামে আরো একটি হিট এবং চমৎকার শর্টফিল্ম প্রকাশিত হয়েছে যার ভিউয়ার্স ৪০ লাখ অতিক্রম করেছে ।

তার উল্লেখযোগ্য আরো কয়েকটি শর্ট ফিল্ম হচ্ছে বাঁশবাগানের পতিতা, নাইট ক্লাবের পতিতা ইত্যাদি। যেগুলো দুলাল টিভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে।
তিনি আগামীতে দর্শকদের জন্য আরো ভালো কিছু হাস্যরসাত্মক অভিনয় উপহার দিতে চান এবং সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে কাজ করতে চান।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট