এবার নিরবের নায়িকা প্রিয়মণি

শোবিজ ডেস্ক :‘নবাব এলএলবি’ সিনেমার পর নতুন সিনেমা বানাচ্ছেন নির্মাতা অনন্য মামুন। নাম ‘কসাই’। নতুন এই সিনেমায় এবার চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক নিরব। সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি জানিয়েছেন নিরব নিজে।

নিরব বলেন, অনেকদিন আগেই সিনেমার ব্যাপারে আলাপ আলোচনা হয়েছিলো। আজ বিষয়টি চূড়ান্ত করলাম। গা শিউরে উঠার মতো গল্পের সিনেমা হতে যাচ্ছে। বন্ধুত্বের ১৪ বছরে এসে অনন্য মামুন এবং আমি একসাথে কাজ করবো। আশা করছি ভালো কিছু হবে।

অনন্য মামুন বলেন, নিরব ভাই ‘কসাই’-এ থাকার ব্যাপারে সম্মত হয়েছেন। তার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিও হয়ে গেছে। তবে এখন আর কোন বিস্তারিত কিছু বলতে চাচ্ছি না। ছবি শুরু করি তারপর সব কিছু সামনে আনবো।

‘কসাই’-এ আরও থাকছেন রাশেদ মামুন অপু। তিনি ছবিটির প্রধান খলচরিত্রে অভিনয় করবেন। এর গল্প অনন্য মামুনের। চিত্রনাট্য করেছেন পাপ্পু রাজ। প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন। ২ ফেব্রুয়ারি থেকে ফরিদপুরে সিনেমার শুটিং শুরু হবে। টানা ১৭ দিন ওখানে শুটিং হবে। এরপর ঢাকায় ২ দিনের শুটিং হবে।‘কসাই’ মুক্তি পাবে আই থিয়েটার অ্যাপে।এছাড়াও কসাই চলচ্চিত্রে যুক্ত হয়েছেন নবাগত নায়িকা প্রিয়মণি৷ তিনি জানান; প্রথমবারের মত নিরব ভাইয়ের বিপরীতে কাজ করতে যাচ্ছি। এ চলচ্চিত্রটির গল্প পছন্দ হয়েছে। মানসম্মত কাজ করতে চাই। দর্শকেরা ভিন্ন এক প্রিয়মণিকে দেখতে পাবে।

নিরব বর্তমানে অভিনয় করছেন ‘ছায়াবৃক্ষ’-এ। এ ছাড়া ফেব্রুয়ারি শেষ দিকে শুরু হবে ‘বিধাতা’ ও ১ মার্চ থেকে ‘ফিরে দেখা’ এবং এপ্রিল থেকে ‘ক্যাশ’-এ অভিনয় করবেন

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট