জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী আঁখি আলমগীরের জন্মদিন আজ

শোবিজ ডেস্ক :দেশীয় সংগীত জগতের সুরের রাজকুমারী খ্যাত কণ্ঠতারকা আঁখি আলমগীরের আজ (৭ জানুয়ারি) জন্মদিন। অভিনয় এবং গানে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই সুন্দরী দেশে – বিদেশের স্টেজ শোতে অপ্রতিদ্বন্দ্বী গায়িকা। চলমান দেশীয় সংগীত জগতে তার সমসাময়িক বেশির ভাগ গায়িকা এখন নিষ্প্রভ হলেও আঁখি আলমগীর আপন যোগ্যতায় সপ্রতিভ আর সরব। দেশীয় সঙ্গীতে অন্যতম শীর্ষ সংগীত তারকা তিনি। কিংবদন্তি অভিনেতা আলমগীর এবং প্রখ্যাত কবি – গীতিকার খোশনূর তনয়া আঁখি শৈশবে শিশু শিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হলেও পরিণত বয়েসে সংগীতকেই ক্যারিয়ার হিসেবে গ্রহণ করেন।

বরাবর নিজের জন্মদিনে জমকালো পার্টির আয়োজন করলেও আঁখি তার এবারের জন্মদিনে কোন পার্টি করছেন না বৈশ্বিক করোনা মহামারীর কথা বিবেচনায় এনে। পারিপার্শ্বিক অবস্থার কারণে জন্মদিন নিয়ে আঁখির তেমন কোনো উচ্ছ্বাসও নেই বলে এই প্রতিবেদককে জানালেন। শুধু পরিবারের লোকজনদের নিয়েই এবারের জন্মদিন পালন করছেন তিনি।

এবারের জন্মদিন প্রসঙ্গে আঁখি আলমগীর জানান, এবারের জন্মদিন আমার কাছে বিশেষ আনন্দের বা বাড়তি কিছুই মনে হচ্ছে না। যে কোনো দিনের মতোই মনে হচ্ছে। জন্মদিনে আব্বু, আম্মুর সঙ্গে দেখা হবে। করোনা পরিস্থিতির কারণে মানসিক অবস্থাও ভালো না। এই অতিমারী বিপর্যস্ত সময়ে প্রতিদিন বেঁচে থাকাটাও যেনো আল্লাহর অশেষ রহমত। তবুও নিজের বিশেষ এই দিনে আমার অগণিত শ্রোতা, ভক্ত – সহকর্মী – শুভাকাঙ্ক্ষী ও সাংবাদিক ভাইয়েরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তাদের ভালোবাসাটা আমার কাছে অন্যরকম এক আনন্দে পরিণত হয়। তাই তাদের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা।

পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করছেন আঁখি জানান, জন্মদিনের প্রথম প্রহর থেকেই ভক্ত ও শুভাকঙ্খীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন। সোশ্যাল মিডিয়া তথা আঁখির ফেসবুকেও বইছে শুভেচ্ছা আর শুভ কামনার বন্যা। সবার ভালোবাসার জোয়ারে ভাসছেন তিনি।

ছবি সংগৃহীত

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট