তিন তারকার “ছায়াবাজি”

শোবিজ ডেস্ক :একজন তরুণ নাট্যনির্মাতা হিসেব ইতিমধ্যে বেশ-কয়েকটি টিভি নাটক নির্মাণ করে সুু-পরিচিত অর্জন করেছেন সোলায়মান জুয়েল।
তার পরিচালিত নাটকগুলোও বেশ প্রশংসিত হয়েছে দর্শক মহলে।তবে এবার তিনি আসছেন আরও বড় পরিসরে।প্রথমবারের মতো এই তরুণ নির্মাতা পরিচালনা করেছেন চলচ্চিত্র।ইতিমধ্যে রাজধানীর উত্তরায় একটি শুটিং বাড়িতে শুরু হয়েছে তার পরিচালিত, প্রথমা সিনেমা ‘ছায়াবাজি’র শুটিংও।

সোলায়মান জুয়েলের পরিচালিত ‘ছায়াবাজি’ছবিতে অভিনয় করেছেন সময়ের অন্যতম তরুণ অভিনয়শিল্পী তারা হলেন, সাঞ্জু জন,মৌসুমী হামিদ,শারমীন জোহা শশী।

বাংলাদেশে সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা।খুব একটা দেখা যায় না। কিন্তু ‘ছায়াবাজি’ সিনেমায় সেই থ্রিলের আমেজ পাওয়া যাবে বলে জানিয়েছেন পরিচালক।

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হচ্ছে ‘ছায়াবাজি’ ছবিটি। এটি প্রযোজনা করেছেন রাজু আলিম।ছবিটি ২০২০ সালে মুক্তি পাবে।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট