ফজলুর রহমান বাবুর নতুন গান “ চান্দে বসত কইরো কইণ্যা “

বাংলাদেশ এখন অনলাইন বিপ্লবের পথে। দেশের স্যাটেলাইট টেলিভিশনের তুলনায় দর্শক এখন অনলাইন নির্ভর হয়ে পড়েছেন বেশি। ইউটিউব এবং ওটিটি প্লাটফর্ম বেশ জোরেসোরেই বিস্তৃত হচ্ছে। লগ্নি হচ্ছে বিনোদন খাতের সব থেকে বেশি অংশ এই অনলাইন প্লাটফর্ম গুলোতেই। শিল্পীদের কদর এখন যতটা না স্যাটেলাইটে, তার থেকে অনেক বেশি ভার্চ্যুয়াল জগতে। তৈরী হচ্ছে গান,নাটক, ওয়েব সিরিজ এখানেই বেশী। দেশের খ্যাতিমান অভিনেতা এবং সৌখিন সংগীত শিল্পী ফজলুর রহমান বাবু সম্প্রতি নতুন একটি গানে কন্ঠ দিলেন খ্যাতিমান সংগীত পরিচালক মিল্টন খন্দকারের সংগীতায়জনে। গানের কথা ও সুর জনপ্রিয় নাট্য নির্মাতা শিমুল সরকারের ।

লোকায়ত বাংলার এক কল্পিত লোককন্যাকে নিয়ে তৈরি হয়েছে গানের প্রেক্ষাপট। চান্দে বসত কইরো কইণ্যা, চান্দে বাড়ি ঘর, তোমার সনে আমার পিরিত ইহ জনম পর কইন্যা। এমন কথার নতুন এই গানটি নিয়ে ফজলুর রহমান বাবু উচ্ছাসিত। তিনি জানান দর্শক আগের মতই আমার এই গানটিও লুফে নিবে। গানটি তৈরি হয়েছে নতুন অনলাইন প্লাটফর্ম সৌখিন এন্টারটেইনমেন্ট এর জন্য। নতুন বছরের শুরুতেই গানের ভিজ্যুয়াল সহ দর্শক দেখতে পাবেন বলে জানান তিনি। ফজলুর রহমান বাবু আরও জানান- তিনি নিশ্চিত এই গানটি মানুষের মুখে মুখে ঘুরবে, যেমনটা আজও মনপুরা সিনেমাতে গাওয়া তার গান দর্শকদের ভালবাসার শীর্ষে অবস্থান করছে।

মিল্টন খন্দকারও আধুনিক রোমান্টিক গানের বাইরে অনেক দিন পর এমন একটি লোকগানের সংগীত আয়োজন করে তৃপ্ত বলে আমাদের জানিয়েছেন। এখন শুধু অপেক্ষার পালা।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট