প্রথমবারের মত ওয়েব চলচ্চিত্রে রোশান

শোবিজ ডেস্ক :প্রথমবারের মতো ওয়েব চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘কর্পোরেট’ শিরোনামের ওয়েব ছবিতে অভিনয় করবেন তিনি। ফেরারী ফরহাদ এর সংলাপ ও চিত্রনাট্য ওয়েব ছবিটি নির্মাণ করবেন নাট্যনির্মাতা ফরিদুল হাসান। এ ছবি দিয়ে প্রথমবার চিত্রনায়িকা আঁচল আঁখির বিপরীতে অভিনয় করবেন রোশান। প্রথমে এ ছবিতে তাসকিনের অভিনয় করার কথা থাকলেও তিনি অসুস্থ থাকার কারণে রোশানকে চুক্তিবদ্ধ করেন নির্মাতা।

ফরিদুল হাসান বলেন, এ ছবির জন্য প্রথমে আমরা আঁচলের বিপরীতে তাসকিনকে চূড়ান্ত করি। কিন্তু তার চোখের নার্ভাল সিস্টেমে গুরুতর সমস্যা দেখা দিয়েছে উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় গিয়েছেন। সুস্থ হয়ে কাজে ফিরতে সময় লাগবে। তাই প্রযোজনা প্রতিষ্ঠান ও তাসকিনের সাথে কথা বলে রোশানকে চূড়ান্ত করি। ৩০ নভেম্বর থেকে ওয়েব চলচ্চিত্রটির শুটিং শুরু হবে।

রোশান জানান; ‘কর্পোরেট’ জীবনের বিভিন্ন দিক নিয়ে চলচ্চিত্রের গল্প। এখানে একজন ‘কর্পোরেট’ হিসেবে দেখা যাবে। ছবির গল্পটি চমৎকার। ভালো লাগার মতো একটি চরিত্র। যার কারণে প্রথমবারের মতো ওয়েব চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। আশা করছি দর্শক ভালো কিছু উপহার পাবে।

রোশান অভিনীত নির্মাণধীন ও মুক্তির অপেক্ষায় আছে ‘জ্বীন’, ‘সাইকো’, ‘মোকআপ’, ‘ওস্তাদ’, ‘অপারেশন সুন্দরবন’, ‘উন্মাদ’, সরকারি অনুদানের ‘আর্শীবাদ’। এবং খুব শীঘ্রই শুরু করবেন সরকারি অনুদানের দ্বিতীয় ছবি ‘মুখোশ’র কাজ।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট