আসছে তামান্না সরকারের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ” কর্তন”

শোবিজ ডেস্ক: তরুন প্রজন্মের প্রতিভাবান মডেল ও অভিনেত্রী তামান্না সরকার। সম্প্রতি কর্তন শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র অভিনয় করছেন
। তার সাথে কাজ করেছেন সোহাগ বিশ্বাস ।
স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির গল্প ভাবনা পরিচালক নাজমুল হুদা নাজিম । এর সংলাপ ও চিএনাট্য রচনা করেছেন সোহাগ বিশ্বাস নিজেই।

এ প্রসঙ্গে তামান্না সরকার জানান, কর্তন এ উঠে এসেছে সমাজে বর্তমান আলোচিত বিষয় নারী নির্যাতন ও সমসাময়িক ঘটনা গুলো। এই গল্পে মোট আঠারো জন শিল্পী যারা নিজেরা নিজেদের সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে কাজ করেছেন। ধর্ষন বিরোধী এই চলচ্চিত্রটি গল্প নির্মান ও ভিন্ন ধারার একটি কাজ হতে যাচ্ছে।এই চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন টিজি ফিল্মস। এর শুটিং হয়েছে ঢাকা শহর, ৩০০ ফিট ও ঘুতিয়াবো আগরপারা এলাকায়।

এতে আরোও অভিনয় করেছেন- ফিরোজ খান, খায়রুল আলম টিপু, মোতালেব, সেলজুক তারিক, এডিবি তুহিন, রনো, শান্তা পাল, রমিও, বিল্টু সহ আরোও অনেকই।

কর্তন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি চলতি বছরে দেশে ও দেশের বাইরে বিভিন্ন ফেস্টিভ্যাল পাঠানোর পাশাপাশি টিজি ফিল্ম এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

অভিনেতা সোহাগ বিশ্বাস ইতিমধ্যে বাপ্পী খানের সোলমেট শিরোনামের একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। আগামী মাসে নাজুমল হোদা নাজিম এর আরও একটি ব্যতিক্রম ধর্মী চলচ্চিত্র ‘আমি রাসেল বলছি’তে শেখ রাসেলের চরিএে অভিনয়ে প্রস্তুতি নিচ্ছেন। আমি রাসেল বলছি চলচ্চিত্র ও কর্তন এর পাশাপাশি বিভিন্ন ফেস্টিভ্যাল পাঠানোর উদ্দেশ্য নির্মান করা হবে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট